1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মেস মালিকদের শিক্ষার্থীদের প্রতি সহানুভূতিশীল হওয়ার আহ্বান এন ইউ উপাচার্যের ওদার হাটে সামান্য বৃষ্টিতেই জমে যায় পানি , দুর্ভোগ জনসাধারনের ঝালকাঠিতে ‘শুদ্ধাচার কৌশল’ বিষয়ক কর্মশালা সংক্রমনের হার প্রতিদিন বাড়লেও,কমছে হাসপাতালে রোগী ভর্তির সংখ্যা অনলাইনে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত উইজডেনের স্বীকৃতি পেয়ে আপ্লুত সাকিব আল হাসান মাস্ক না পরলে রাষ্ট্রীয় সুবিধা থেকে বঞ্চিত হবেন নাগরিকরা : রুহানি করোনা : কারফিউ তুলে নেয়ায় সংক্রমণ বেড়েছে ইউএই ও সৌদিতে পাঁচ দফা দাবিতে মেডিক্যাল টেকনোলজিস্টদের বিক্ষোভ করোনা : রেড থেকে ইয়েলো জোনে মানিকগঞ্জের সাত এলাকা

লন্ডনে বাকিং রিভার সাইডে ছয়তলা ভবনে আগুন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ১০ জুন, ২০১৯
Check for details

মিনহাজ হোসেন,ইতালী প্রতিনিধি:লন্ডনে বার্কিং রিভার সাইডে ভবনে এই আগুন লাগে। তবে হতাহত ছাড়া সকল মানুষকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়। কেউই আহত পর্যন্ত হয়নি। ঘটনাটি ঘটে আজ লন্ডন সময় বিকেল ৩টার দিকে। বার্কিং কাউন্সিলের দ্য পাস গার্ডেনস নামের ঠিকানায় অবস্থিত একটি ছয়তলা ভবনে আগুনের সূত্রপাত ঘটে।

বাংলাদেশিরা বার্কিং এলাকায় বসবাস করেন। কিছু ব্রিটিশ বাংলাদেশি পরিবারও ওই এলাকার কাউন্সিলে বাস করেন। তবে বার্কিং এলাকার যে ভবনে আগুন লেগেছে সেখানে কোন বাংলাদেশি থাকেন কি-না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
যে ভবনটিতে আগুন লেগেছে সেটিতে কোন বাংলাদেশি বসবাস করেন কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। তবে পাশ্ববর্তী কয়েকটি ভবনে অনেকগুলো বাংলাদেশি পরিবার বসবাস করেন। সেখানে বাংলাদেশিদের মালিকানাধীন কয়েকটি ওয়্যারহাউস ও ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details