র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবাসহ আটক দুই

Check for details

কেএম বাবু রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর (Rab 5) মাদকের বিরুদ্ধে নিয়মিত বড় বড় অভিযান পরিচালনা করছে। প্রাপ্ত সংবাদে জানা গেছে রাজশাহী মহানগরী এবং জয়পুরহাট জেলাতে বড় ধরনের পৃথক দুটি অভিযান পরিচালনা করেছে। এতে বিপুল পরিমাণ মাদক দ্রব্য সহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এদিকে জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর (Rab-5) মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকস অপারেশন দল বৃহস্পতিবার দুপুর দুটার দিকে মহানগরীর দামকুড়া থানার হরিপুর রাস্তার মোড়ে এই ধরনের অপারেশন পরিচালনা করেছে (Rab-5)। এদিকে উক্ত অভিযানে মাদক ব্যবসায়ী শাহনেওয়াজ সাগর, পিতা আলাউদ্দিন, সাং হড়গ্রাম থানা কাশিয়াডাংঙ্গা, আটকের সময়ে তার কাছ থেকে ১৯৭০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ এই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে Rab-5।

অপরদিকে আরেকটি অভিযানে সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়কের নেতৃত্বে কালাই উপজেলার দূর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে তিনশত চল্লিশ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আরও একজনকে আটক করেছে। আটককৃত হলেন রতন মন্ডল, পিতা মোফাজ্জল মন্ডল, গ্রাম মাত্রাই, থানা কালাই,জেলা জয়পুরহাট তাকে হাতে নাতে আটক করেছে বলে (Rab-5) সূত্রে জানা গেছে।

Facebook Comments