1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জাতিসংঘ সদর দপ্তরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে বোন ও মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ভাষা দিবসে বেনাপোল সীমান্তে দুই বাংলার মিলন মেলা গ্রন্থমেলায় তাজবীর সজীবের দুটি বই ‘গণমাধ্যমের গন্তব্য’ ও `অধিকার’ বাগআঁচড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাঁশবাড়ীয়ায় ছাত্রলীগের মতবিনিময় সভা গাইবান্ধায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শিক্ষিত যুবকদের দক্ষতা বৃদ্ধিতে ইউএনডিপির সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী ডুয়েটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালিত




রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল অ্যান্ড কলেজে নবীনবরণ

আবু সাইদ,রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ২৯০ বার পড়া হয়েছে
Check for details

বর্ণিল আয়োজনে প্লে গ্রুপ থেকে দশম শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করেছে রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজ।দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি।

নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ্, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কাদের,বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান,বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন,বীর মুক্তিযোদ্ধা রিয়াজুল হক,বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন সহ প্রমূখ।

উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ্ বলেন, সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন, তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। শুধু পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হলেই চলবে না, নৈতিক শিক্ষায় বলীয়ান হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে।

বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান বলেন,মহান মুক্তিযুদ্ধে রৌমারীকে মুুক্তাঞ্চল রাখতে আমাদের জীবনবাজী রাখতে হয়েছে।তাই মুুক্তাঞ্চলেরর গৌরব ধরে রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব।

বক্তৃতা পর্ব শেষে চলে মধ্যাহ্নভোজ। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নাচ, গান দিয়ে নবীন শিক্ষার্থীদের মাতিয়ে তোলেন রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ও স্হানীয় সাংস্কৃতিক সংগঠনের শিল্পীগণ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জাহিদুল ইসলাম জাহিদ,সঞ্চালনা করেন সুলতানা আক্তার বিরহী,শ্রাবন্তী সাহা।
রৌমারী মুুক্তাঞ্চল মডেল স্কুল এন্ড কলেজটি রৌমারী ক্রিয়েটিভ গ্রুপের একটি প্রতিষ্ঠান।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details