1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাব ইতালীর ক্রীড়াঙ্গনে সফলতার স্বাক্ষর রাখতে চায়

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
Check for details

ইতালী ফুটবল প্রিয় দেশ হলেও, বর্তমানে ক্রিকেট খেলার জনপ্রিয়তা বাড়ছে। তার সাথে প্রবাসী বাংলাদেশী ক্রিকেট খেলোয়াররা সুযোগ পাচ্ছে দেশকে তুলে ধরে ইতালীর ক্রীড়াঙ্গনে নিজেদের অবস্থান করে নিতে।

‘রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাব, ইতালী’ তাদের অর্জন এবং সহযোগিতার কথা জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। রোমের স্থানীয় একটি হলে ২০১৭ সালে ওপেন টি-টুয়েন্টি খেলায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব সহ বিভিন্ন পর্যায়ের অর্জন তুলে ধরা হয় এবং অনুষ্ঠানে বছরের সেরা খেলোয়াড়দের বিশেষ সন্মাননা প্রদান করে।

রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাবের সভাপতি ফরহাদ খানের সভাপতিত্বে এবং সাংবাদিক লাবন্য চৌধুরী‘র পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালীর জাতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন গায়াসাং রাঙ্গা ও স্থানীয় ব্যবসায়ী মাহমুদুল হাসান।

তারা বলেন, খেলাধূলা যেমন সুস্থ বিনোদন দিতে পারে, তেমনি জীবনের সঠিক পথের সন্ধানের সাথে দেশ ও জাতির জন্য সম্মান এনে দিতে পারে।

এসময় আরও বক্তব্য রাখেন, ক্লাবের কোচ রাহাদ আহমেদ ও ক্যাপ্টেন আব্দর কাদির সহ খোলোয়ারবৃন্দ। খেলোয়াররা বলেন, সাফল্যের ধারাবিহিকতা এগিয়ে যেতে হলে এখন প্রয়োজন স্পন্সর সহ বিভিন্ন ধরনের সহযোগিতার। আর এ সহযোগিতা পেলে ইতালীর ক্রীড়াঙ্গনে রোম বাংলা মর্নিং সান ক্রিকেট ক্লাব সফলতার স্বাক্ষর রাখতে সক্ষম হবে।

এসময় দলের নতুন জার্সি উন্মোচণ এবং বছরের সেরা খেলায়ারদের পুরস্কার প্রদান করা হয়। বিভিন্ন ক্যাটাগরিতে বর্ষ সেরা সম্মাননা পান.. গায়াসাং রাঙ্গা, আল আমিন, রাহাত, সামির, বিকাশ ও বাপ্পী। এছাড়াও দীপ্তা, দরমেনদো, প্রবাদ, কাদির, ম্যাক্সিস আমিন ও রাজু আহমেদকে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয়।

ইসমাইল হোসেন স্বপন ইতালি থেকে

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details