1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

রিয়াজ ও রব মিন্টুকে বরিশাল বিভাগ সমিতি থেকে বহিষ্কার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ১৯ মে, ২০১৮
Check for details

ইসমাইল হোসেন স্বপন.ইতালি থেকে: সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদারসহ আঞ্চলিক সমিতির শীর্ষ নেতাদের বিরুদ্ধে আপত্তিকর সংবাদ প্রচার, কুৎসা রটনা এবং গঠনতন্ত্র লংঘন করে অবৈধ ভাবে নিজেকে কর্মকর্তা দাবি করায় বরিশাল বিভাগ সমিতির সকল পর্যায় থেকে এমডি রিয়াজ ও রব মিন্টুকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার রোমের তরপিনাত্তারাস্থ স্পাইস অব ইন্ডিয়া রেস্টুরেন্টে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে সমিতির আহবায়ক কামরুল আহসান মিন্টু এ ঘোষণা দেন। সাংবাদিক সম্মেলনে সমিতির প্রধান উপদেষ্টা প্রবীণ সাংবাদিক লুৎফর রহমান, আতিয়ার রসুল কিটন, মজিবুর সিকদার, সুজন সিকদার, ফিরোজ খান, শাহীন হাওলাদার, আল আমিন ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অহিদুজ্জামান, জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে জনাব মিন্টু বলেন, বরিশাল বিভাগ সমিতির মেয়াদ কয়েক বছর আগে উত্তীর্ণ হলে আমরা বরিশাল বিভাগ সমিতির মাননীয় প্রধান উপদেষ্টা লুৎফর রহমানের নেতৃত্বে এক

এমডি রিয়াজ ও রব মিন্টু

টি মতবিনিময় সভার আয়োজন করি এবং ঐ সভায় গঠনতন্ত্র বহির্ভূত কর্মকান্ডের অভিযোগে সর্ব সম্মতিক্রমে পুরোনো কমিটি বিলুপ্ত করা হয় এবং জনাব লুৎফর রহমান, কামরুল আহসান মিন্টুকে আহ্বায়ক করে একটি শক্তিশালী আহবায়ক কমিটি ঘোষণা করেন। কিন্তু গঠনতন্ত্র অনুসরন করে একটি আহ্বায়ক কমিটি গঠিত হওয়ার পর কতিপয় ক্ষমতালোভী ও স্বার্থান্বেষী মহলের প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্দনে বিভাগ সমিতিকে বিতর্কিত করার অপচেষ্টা চালায়।
সেই সাথে রোমে বসবাসকারী বরিশালের দুই কথিত সাংবাদিক বরিশাল বিভাগ সমিতির শীর্ষ নেতাদের বিরুদ্ধে আপত্তিকর সংবাদ প্রচার করতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি বিভাগ সমিতির আহ্বায়ক কামরুল আহসান মিন্টুর সাথে আলোচনা না করে বরিশালের কৃতী সন্তান ইতালীতে নিযুক্ত বাংলাদেশের মাননীয় রাষ্ট্রদূত জনাব আব্দুস সোবহান সিকদারকে বরিশাল বিভাগ সমিতির কোন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না বলে আপত্তিকর সংবাদ প্রচার করে ঐ চক্রটি।
আমরা কথিত ধান্দাবাজ ঐ দুই সাংবাদিকের এহেন হীন প্রচেষ্টা একটি সুন্দার বিবৃতির মাধ্যমে প্রতিহত করতে সক্ষম হই। মাননীয় রাষ্ট্রদূতকে বরিশালের সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সমাদৃত করার ঐক্যবদ্ধ সিদ্ধান্ত ঘ্ষোণা করি।
কিন্তু অতিব দুঃখের সাথে জানাচ্ছি, সুবিধাভোগী কথিত ঐ দুই সাংবাদিক আমাদের বিবৃতি প্রতিবাদ জানাতে গিয়ে বরিশালের শীর্ষ নেতাদের বিরুদ্ধে আপত্তিকর ভাষায় সংবাদ প্রচার করে। যা এ সমাজে কোনভাবে কাম্য হতে পারে না। ঐ বিবৃতির প্রতিবাদের কিছুই ছিল না। আমরা আপনাদের জানাতে চাই, বরিশাল বিভাগ সমিতিকে বিভক্তির পথে নিয়ে যাওয়া এবং সমাজের বিশৃংখলা সৃষ্টির অভিযোগে বিভাগ সমিতির গঠনতন্ত্র লংঘন করে নিজেকে সাধারণ সম্পাদক দাবি করায় জনাব এম এ রব মিন্টুকে এবং সমিতির সাবেক প্রচার সম্পাদক এম ডি রিয়াজ হোসেনকে বিভাগ সমিতির সকল পর্যায় থেকে বহিস্কার করা হলো। উল্লেখ্য, জনাব এম এ রব মিন্টুর বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ রয়েছে। তারা যদি আবারো বিভাগ সমিতির কোন পদ ব্যবহারের চেষ্টা করে তবে আরো কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details