1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

রাতে নাইটগার্ড ও পুলিশ সেজে ছিনতাই

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
Check for details

এ.কে আজাদ সানি, কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়া শহরের সাদ্দাম বাজার মোড় হাইওয়ে রাস্তায় রবিবার রাত আনুমানিক সাড়ে ১২টার সময় নাইটগার্ড ও পুলিশ সেজে রাকিব ও রিদয় নামের দুই যুবকের কাছ থেকে ছিনতাইয়ের চেষ্টা করেছে ছিনতাইকারীরা।
সুত্রে জানা যায়, মজমপুর মাদারতলা এলাকার রিদয় ও তার ফুফাতো ভাই হরিপুর এলাকার রাকিব রাতে হরিপুর থেকে রিদয়ের বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে মজমপুর ট্রাফিক মোড় থেকে কোন যানবাহন না পাওয়ায় পায়ে হেটে বাড়ি ফিরছিলো। হাটতে হাটতে তারা দুজনে যখন সাদ্দাম বাজার মোড়ে এসে পৌছায় তখন একজন লোক এসে তাদের কে জিজ্ঞেস করে তোদের বাসা কোথায়? উত্তরে তারা তাদের বাসার ঠিকানা বললে তাদের কে বলে আমি পুলিশ তোরা এত রাতে বাড়ি ফিরছিস নাকি তোরা চোর। তোদের কাছে যা কিছু আছে আমাকে দিয়েদে না হলে তোদের থানায় নিয়ে যাবো।

পুলিশ পরিচয়দানকারী লোকটির পুলিশ ড্রেস আর তার অস্ত্র ও ওয়ার্লেস না থাকায় রিদয় ও রাকিবের সন্দেহ হয় এবং তারা তার কথায় রাজি হয়নি। তারপর লোকটি সেখান থেকে একটু দূরে লাঠি ও লাইট হাতে দাড়িয়ে থাকা এক লোককে নাইটগার্ড বলে ডাক দেয় এবং বলে এদের কে বেধে থানায় পাঠিয়ে দাও।

লোকটি যখন তাদের কাছে আসে পুলিশ পরিচয়দানকারী লোক এবং নাইটগার্ড সেজে থাকা লোক তারা দুজনে মিলে রিদয় ও রাকিবের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিতে যায়। এক পর্যায়ে তাদের মধ্যে অনেক ধস্তাধস্তি হলে ছিনতাইয়ে ব্যর্থ হয়ে নাইটগার্ড পরিচয়দানকারী ছিনতাইকারীর হাতে থাকা লাঠি দিয়ে রিদয়ের মাথায় আঘাত করে। আঘাত খেয়ে রাকিব ও রিদয় তাদের কাছ থেকে ছিটকে দৌড়ে পালিয়ে যায়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details