1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

রাজশাহীতে দুই পুলিশের প্রত্যাহার দাবী করলেন মেয়র প্রার্থী বুলবুল

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮
Check for details

নিজস্ব প্রতিনিধি:- রাজশাহী সিটিকর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল দু ওসির প্রত্যাহারের দাবী করেছেন নগরীর কাশিয়াডাংঙ্গা থানার ওসি এবং নগরীর ডিবির ওসি এ দুজনকে প্রত্যাহারের দাবী করেছেন বিএনপি মেয়র প্রার্থী বুলবুল সংবাদ সন্মেলনে এ দাবী জানান।

পাশা পাশি বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে? বিএনপি যে অভিযোগ গুলো করবে সে গুলো একজন নির্বাহী মেজিষ্ট্রট দারা তদন্তের দাবী করেছেন সংবাদ সন্মেলনে মেয়র পদপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল অারো বলেন নির্বাচনে প্রচার প্রচারনায় দুদিনে অবৈধ ভাবে চার কোটি টাকার পোষ্টার ছাপানো হয়েছে বুলবুল জানতে চেয়েছেন এতো টাকা কে দিলো? এছাড়া বুলবুল বলেন বুধবার বিএনপির নেতা কর্মীকে মারধর করার সময় পুলিশ দাড়িয়ে দেখছে কিন্তুু কোন প্রতিকার নেই বরং বিএনপির কর্মীকে ধরে নিয়েগেছে বুলবুল বলেন এগুলোর বিচার করবে কে জানতে চাই দেশ বাসির সচেতনদের কাছে।

মেয়র প্রার্থী বুলবুল বলেন,তারা ভালো ভাবে মিডিয়াকে সংবাদ পরিবেশন করতে দিচ্ছে না? তিনি বলেন এর অাগে রাজশাহীতে লাল গাড়ি দিয়ে রক্ষিিবাহিনী মতো দৌরাত্ম চালানো হতো। বর্তমানে ঐ রকম হলে রুখে দেবে বিএনপির নেতা কর্মীরা। তিনি বলেন জমি দখল সংখ্যালঘুদের দেশ ছাড়া কারা এ গুলো করে তা রাজশাহী বাসি জানে।

এদিকে বিএনপির চেয়ারপার্সন খালেদার উপদেষ্ঠা মিজানুর রহমান মিনু বলেন, এই নির্বাচন কমিশন সরকারের দালাল তারা নির্বাচন পরিচালনা করতে শতভাগ ব্যর্থ হয়েছে। এ নির্বাচন কমিশনের অধিনে নির্বাচন সুষ্ঠ হয়নি বলো জোর ভাবে সাংবাদিক সন্মেলনে এ সব কথা বলেন মিজানুর রহমান মিনু। সন্মেলনে অারো যারা উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, নগর যুবদলের সভাপতি সহ অারো অনেকে উক্ত সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details