1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

রাজশাহীতের মেয়র প্রার্থী লিটনের নির্বাচনী গণসযোগ শুরু

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৯ জুন, ২০১৮
সাহেব বাজারের মাছ পট্টি এবং মনি চত্বরে গণসংযোগ শুরু করেন এএইচএম খায়রুজ্জামান লিটন
Check for details

একেএম বাবু রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক মাত্র অাস্থাভাজন জনপ্রিয় মেয়র পদ প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। গত শুক্রবার (২৯জুন) সকল ১০টার দিকে সাহেব বাজারের সবজি,মাছ, মাংস ও মুরগি ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় সহ নৌকা প্রতীকে ভোট চেয়েছেন অাওয়ামী লীগের মেয়র পদ প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানা গেছে, শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সাহেব বাজার ও মনিচত্বরে স্থানীয় নেতা কর্মী ও ব্যবসায়ীদের সাথে নিয়ে গণসংযোগ করেছেন তিনি।
মেয়র প্রার্থী লিটন গণসংযোগকালে ব্যবসায়ীদের নানা সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং তাদের সমস্যাগুলো সমাধানের অাশ্বাস দিয়েছেন।

জার্মান বাংলা টোয়েন্টিফোর রাজশাহী প্রতিনিধি হিসেবে নির্বাচনী মাঠের খোঁজ-খবর নিতে গিয়ে জানা গেছে, রাজশাহীতে সদ্য বিদায়ী মেয়র নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও অা,লীগের নগর সভাপতি খায়রুজ্জামান লিটনের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হবে বলে মনে করছেন অনেকে। কিন্তুু ভোটের দিন অারো ঘনিয়ে অাসলে নির্বাচনের ফলাফল কোন দিকে মোড় নিতে পারে তা বোঝা যাবে বলে সংবাদ কর্মীকে সাধারণ ব্যবসায়ী এবং সচেতন নাগরিকেরা এ ধরনের মতামত দিয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details