1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

রাজত্ব দিয়ে শুরু বাজিতে মাত- রুবিনা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: স্বপ্নহীন মানুষ যেমন হতে পারেনা তেমনি স্বপ্ন ছাড়াও মানুষ বাঁচতে পারেনা। আশা আর বুক ভরা স্বপ্ন নিয়ে হাটি হাটি পা পা করে এগিয়ে যেতে কার না ইচ্ছে করে। সবারই একটা নির্দিষ্ট লক্ষ্য থাকে, আর সেই লক্ষ্যকে সামনের দিকে এগিয়ে নিতে কত না পরিশ্রম করে যায় অজানার ঠিকানায় স্বপ্নকে বাস্তবে রূপ দিতে।

এভাবেই একদিন মানুষ সফলতার দ্বারপ্রান্তে পৌছাতে পারে এমনটায় হয়তো মনের মাঝে পুষে রেখেছেন মিডিয়া পাড়াতে এক যুগ আগে পা রাখা রুবিনা আলমগীর।

তার সফলতার অনেক সু লক্ষণ দেখেন গুরুজনরা। এই পথচলায় অনেকটা বেশ এগিয়ে গেছেন রুবিনা মন কেড়েছেন হাজারো দর্শক শ্রতাদের ও মিডিয়া ব্যক্তিদের। রাজত্ব দিয়ে শুরু করা রুবিনা এবার বাজিতে মাতিয়েছেন দর্শকদের। এর আগে তিনি রাজত্ব সিনেমার হাত ধরে বড় পর্দায় পা রাখেন। জীবনের প্রথম কাজেই সকলের মন কারেন তার নাচ দিয়ে। সেই থেকেই আর কোন দিন পিছু তাকাতে হয়নি রুবিনাকে।

এরই মধ্যে, শেষ করলেন এ কে আজাদ পরিচালিত বাজি নামে একটি মুভিতে আইটেম গার্ল হয়ে গানের কাজ।  দেখাযায় রুবিনার সাথে আইটেম গানটিতে সহশিল্পী হিসেবে ছিলেন  জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা  এক সময়ের জনপ্রিয় খলনায়ক ডন এবং আরো অনেকে।

এরই মধ্যে ঈদ উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেলের জন্য একটি কপিরাইট গান নতুন ভাবে মিউজিক ভিডিও রুপে নিজের পরিচালনায় নির্মাণ করেছেন তিনি।

গানটিতে তার সাথে সহশিল্পী হয়ে কাজ করেছে চিত্রনায়ক যুবরাজ খান। মিউজিক ভিডিও কয়েকটি গান রিলিজ এর অপেক্ষায় রয়েছে। তবে কবে রিলিজ হবে তা বলতে পারেননি তিনি। একটি গানের অর্ধেক শুটিং বাকি রয়েছে কিছু কাজের কথা দেয়া রয়েছে এবং কিছু কাজের আলোচনা চলছে।

এবিষয়ে রুবিনা বলেন, এই তো এক পা দু পা করে আমার পথ চলা। মিডিয়াতে কাজ করা পেশা নয় নেশা ভালো লাগা ভালোবাসা Respect এর জায়গা আমার কাছে নিয়মিত মিডিয়ার সব মাধ্যমে ভালো গুণীজনদের হাত ধরে এবং অনুসরণ করে ভালো কাজ করতে চাই সামনে পথ এগিয়ে যাবার জন্য সাবার দোয়া কামনা করছি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details