1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

‘যেকোনো মূল্যে মাদককে প্রতিহত করবো’

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৬ মে, ২০১৯
স্বাভাবিক জীবনে ফিরতে শপথ পাঠ করান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি
Check for details

এ.কে আজাদ সানি, কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়া জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে মাদকবিরোধী ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কাজ করছি, যেকোনো মূল্যে আমরা মাদককে প্রতিহত করবো । এজন্য আমরা মাদক নিয়ন্ত্রণ আইন আরও কঠিন এবং কঠোর করেছি ।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, দেশ থেকে মাদক নির্মূলে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছেন । এ লক্ষ্যে সরকারের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়েছে । আজকে মাদক ব্যবসায়ী এখানে আত্মসমর্পন করে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার করেছে, তাদের অবস্থা বুঝে পূণর্বাসনের পরিকল্পনা গ্রহণ করেছে সরকার ।

সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী বলেন, আমরা সারাদেশ থেকে মাদক নির্মূল করতে চাই । যারা মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চান তাদের জন্য স্বাগতম । আর যারা মাদক ব্যবসা করবে তাদের জন্য কঠোর শাস্তি অপেক্ষা করছে ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মাদক বিরোধী সমাবেশে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের এমপি আ কা ম সারওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, খুলনা রেঞ্জের ডিআইজি মহিদ উদ্দিন, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেনসহ সংশ্লিষ্ট প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ৷

সোমবার কুষ্টিয়া স্টেডিয়াম মাঠে মাদকবিরোধী ও সম্প্রীতি সমাবেশে মাদক ব্যবসা থেকে ভালো পথে আশার প্রত্যয়ে ২২২ জন মাদক ব্যবসায়ী ও মাদক চোরাকারবারী শপথ গ্রহণ করেন । স্বাভাবিক জীবনে ফিরতে শপথ পাঠ করান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details