1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

ময়মনসিংহে বাস ও অটোরিক্সা সংঘর্ষ: পিতা-পুত্রসহ নিহত ৬

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১১ মে, ২০১৮
Check for details

জার্মান-বাংলাে ডেস্ক: ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে পিতা ও পুত্রসহ ৬জন নিহত হয়েছে। শুক্রবার (১১ মে) বিকেল তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে
নিহতরা হলেন, ফুলপুর উপজেলার গোদারিয়া গ্রামের সিএনজিচালিত অটোরিক্সার চালক সোনা মিয়া (৩৫), হালুয়াঘাট উপজেলার নাগলা গড়পাড়া গ্রামের আইয়ুব আলী (৫৫) ও তাঁর পুত্র আব্দুল করিম (৩৫), একই গ্রামের মাজহারুল ইসলাম (১৯), সলিম উদ্দিন (১৯) ও নাজিম উদ্দিন ভূইয়া (৪৫)। তারা ময়মনসিংহ শহর থেকে অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিলেন।
পুলিশ জানায়, ময়মনসিংহের হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা ফুলপুরগামী অটোরিক্সার সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়।এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় অটোরিক্সার চালকসহ ৫ জন ঘটনাস্থলেই মারা যান ও গুরুত্বর আহত একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পথে মারা যায়।
তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details