1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

ময়মনসিংহে অস্ত্রসহ ৪ চাঁদাবাজ যুবক গ্রেপ্তার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ৪ মে, ২০১৮
Check for details
ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে একই পরিবারের তিন সহোদর ভাইসহ ৪ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৫ টায় ময়মনসিংহ শহরতলীর শম্ভুগঞ্জের ময়লাকান্দা এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে বিদেশী পিস্তল, গুলি, ম্যাগাজিন এবং বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মুস্তাফিজুর রহমান টুটুল (৩০) সাইদুর রহমান শাওন (২৬), আশিকুর রহমান শাকিল (২০)। এই তিনজন সম্পর্কে সহোদর ভাই। অপরজনের নাম হৃদয় ইসলাম (২০)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ময়লাকান্দা এলাকার রাসেল ফার্মেসির মালিক রাসেল এর কাছ থেকে অস্ত্রের মুখে চাঁদা দাবি করে শাওনসহ তার সন্ত্রাসী বাহিনী। এসময় এলাকাবাসীর প্রতিরোধের করে সকাল ১০ টার দিকে তাদেরকে টহল পুলিশের এসআই আনোয়ার এর হাতে তুলে দেয়। পুলিশ তাদের আটক না করে ছেড়ে দিলে চাঁদাবাজিতে বাধা দেয়ায় জাকির, প্রেমন, মুন্না নামের তিন যুবককে পিস্তল দিয়ে আঘাত করে আহত করে। এরপরই বিষয়টি আবার কোতোয়ালী পুলিশকে জানালে ওসি তদন্ত শাকের আহম্মেদের নেতৃত্বে পুলিশ ময়লাকান্দার সুরুজ আলীর বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায়। এসময় ফ্রিজ থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

কোতোয়ালী মডেল থানার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন  জানান, শহরতলীর ময়লাকান্দা বাজারে একটি ওষুধ ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদার দাবিতে পল্লী চিকিৎসক রাসেলকে মারধর ও জিম্মি করার অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details