1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

মিয়ানমারে পুলিশ কর্মকর্তার জেল

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
Check for details

তিনি বলেন, কর্মকর্তারা তাকে বলেছিলেন যে, তিনি যেন ইয়াঙ্গুনের একটি রেস্তোরাঁয় সাংবাদিক ওয়া লোন-এর সঙ্গে সাক্ষাত করেন এবং তাকে কিছু গোপন দলিলপত্র দেন। আদালতে তিনি বলেন, এরপর ১২ই ডিসেম্বর রাত থেকে তাকে গৃহবন্দি করে রাখা হয়েছিল। ওই রাতেই রয়টার্সের দু’ সাংবাদিককে গ্রেপ্তার করা হয়। এ জন্য তার বিরুদ্ধে পুলিশি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে। এ বিষয়ে জানুয়ারি থেকে মামলার শুনানি চালিয়ে যাচ্ছিল ইয়াঙ্গুনের একটি আদালত। এই শুনানির ওপর ভিত্তি করে আদালতের সিদ্ধান্ত নেয়ার কথা সাংবাদিক ওয়া লোন (৩২) ও তার সহযোগী কাইওয়া সোয়ে ওও (২৮)-এর বিরুদ্ধে গোপনীয়তা লঙ্ঘনের অভিযোগ আনা হবে কিনা। এ অভিযোগে তাদেরকে অভিযুক্ত করা হলে সর্বোচ্চ শাস্তি হতে পারে ১৪ বছরের জেল।

রাখাইনের পশ্চিমাঞ্চলীয় একটি গ্রামে ১০ জন রোহিঙ্গা মুসলিমকে হত্যা করা হয়। তাদের বিষয়ে অনুসন্ধান করছিলেন ওই দু’সাংবাদিক। এ সময়েই তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। ওই ১০ রোহিঙ্গাকে হত্যার জন্য মিয়ানমারের সাত সেনা সদস্যের বিরুদ্ধে ১০ বছরের জেল দেয়া হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details