1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘RJ মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছে গানের দল “অন্তরীণ” হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন অমর একুশে গ্রন্থমেলা ২০২২’ উপলক্ষ্যে ১১ দফা প্রস্তাব উত্থাপন জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “শম্পা কুন্ডু” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “সাজেদ ফাতেমী” স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী স্বরণ ও দেশনেত্রী’র দোয়ায় বিএনপি’র জার্মানি শাখা। জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ব্রাসেলসে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক দুবাই ওয়ার্ল্ড এক্সপোতে অংশগ্রহণ করবে ওয়েন্ড-এর প্রতিনিধি দল গোধূলির ছায়া

মিথ্যা ও হয়রানীমূলক হত্যা মামলা প্রত্যাহারের দাবি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
মিথ্যা ও হয়রানীমূলক হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে সংবাদ সম্মেলন
Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:মিথ্যা ও হয়রানী মুলক হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ভুক্তভোগী পরিবার আয়োজনে আজ ২২ অক্টোবর মঙ্গলবার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলার সাদুল্যাপুরের মসজিদের ইমাম হত্যা মামলার আসামী শাহারুল মন্ডলের মা তাহেড়া বেগম নিজ বসতবাড়ীতে এ সংবাদ সম্মেলন করেন। তার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাহারুল মন্ডলের ছোট ভাই ফরহাদ হোসেন মন্ডল।

লিখিত বক্তব্য জানান যে, প্রিয় সাংবাদিক বৃন্দ আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে, গত ১৯ অক্টোবর- ২০১৯, সকাল ১১টায় সাদুল­াপুর উপজেলার গোবিন্দরায় দেবত্তর এলাকার একটি আম গাছ হতে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ । পরে এ ঘটনায় আমার ছেলে শাহারুল ইসলামসহ ৩ জনকে আসামী করে নিহতের স্ত্রী বাদী হয়ে হয়রানীম‚লক একটি মিথ্যা মামলা দায়ের করে।

আপনারা নিশ্চয়ই আরো জানেন যে আমার ছেলে সাহারুল মন্ডল নম্র-ভদ্র, একজন ব্যবসায়ী, হাট কালেকটর ও উদ্যোক্তা, কালীবাড়ী হাটে আমার ছেলের একটি গার্মেন্টেস্-এর দোকান রয়েছে। এছাড়াও সে কালীবাড়ী কাঁচামাল হাটের একজন নিয়মিত কালেকটর, পাশাপাশি একজন উদ্যোক্তা আমার ছেলের নিজস্ব একটি গরু ও ছাগলের খামার রয়েছে। সম্পুর্ণ সৎ উপার্জনের মধ্য দিয়ে আমার ছেলে ব্যবসা-বানিজ্য পরিচালনা করে আসছিল। এদিকে নিহত ইমাম আবুল কালাম আজাদ ধার্মিক একজন মানুষ ছিলেন। সেই সুবাদে আমার ছেলের সাথে বন্ধুত্বের সুবাদে তিনি ৫ হাজার ধার স্বরূপ গ্রহণ করেন। দীর্ঘদিন টাকা প্রদান না করায় আমার ছেলে তার নিকট পাওনা টাকার জন্য ২দিন তার বাড়ী গিয়ে তাগিদ দিয়ে আসে। এরই ধারাবাহিকতায় গত ১৯ অক্টোবর ২০১৯ আম গাছ থেকে ফাঁসিতে ঝুলানো অবস্থায় আবুল কালাম আজাদের লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের পরিবার সম্পুর্ণ পরিকল্পিত ভাবে আমার ছেলে শাহারুলকে আসামী করে একটি হয়রানীম‚লক মিথ্যা মামলা দায়ের করে।

আমি ও আমরা পারিবারিকভাবে চাই যে রহস্যজনক এই ঘটনার সুস্থ বিচার হোক। পুলিশ প্রশাসন সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার রহস্য উদঘাটন করুক। পাশাপাশি আপনাদের মাধ্যমে আমার ছেলের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য,গত ১৯ অক্টোবর শনিবার সকালে মসজিদের ইমাম আবুল কালাম আজাদের সাদুল্যাপুর উপজেলার গোবিন্দরায় দেবত্তর এলাকার একটি আম গাছ হতে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় সুদ সংক্রান্ত বিষয়ের জেরে সাদুল্যাপুর থানায় ৩ জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এরপর হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবী করে মানবন্ধন ও সড়ক অবরোধ নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয়রা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details