1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman




মালয়েশিয়া মহানগর আওয়ামী লীগ শাখার কমিটি গঠন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৩৫ বার পড়া হয়েছে
Check for details

মালয়েশিয়ার কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মালয়েশিয়ার কুয়ালালামপুরের হোটেল ডাইনেস্টির বলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ আর মোহাম্মদ মামুন।

নবগঠিত কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদ সরকারের উপস্থাপনায় পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি আলহাজ মকবুল হোসেন মুকুল ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আলহাজ কামরুজ্জামান কামাল।

মালয়েশিয়া কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ শাখার সভাপতি নির্বাচিত করায় নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি এ আর মোহাম্মদ মামুন। তিনি প্রবাসীদের সুখে-দুঃখে পাশে থেকে সততার সঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে এ আর মোহাম্মদ মামুনকে সভাপতি, মোহাম্মদ রাসেল মোল্লাকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ অনিক আমীনকে সাংগঠনিক সম্পাদক এবং এস এ সৌরভকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ৭৫ সদস্যবিশিষ্ট মালয়েশিয়া আওয়ামী লীগের মহানগর শাখার কমিটির নাম ঘোষণা করা হয়।

এছাড়া আলোচনা সভায় আরোও বক্তব্য দেন বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন সর্দার, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক আশফাকুল ইসলাম সোহেল, মালয়েশিয়া আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল, যুবলীগ সদস্য জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি বি এম বাবুল হাসান, সহসভাপতি কবি শেখ জাহাঙ্গির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সোহাগ সরকার, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাইমন মিলন, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ রিপন প্রমুখ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details