1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

মালয়েশিয়া নবনির্বাচিত জাতীয়তাবাদী সমবায় দলের সংবর্দনা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
Check for details

মালয়েশিয়ায় থেকে মো মনিরুজ্জামান : গতকাল রাত ১০ টায় দ্বিতীয় পর্ব অনুষ্ঠানে মালয়েশিয়া জাতীয়তাবাদী সমবায় দলের দ্বি-বার্ষিক সম্মেলনে ২০১৭-১৮ সালের কমিটি ভেংঙ্গে দিয়ে, মো: হাবিবুর রহমান হাবিব কে সভাপতি করে ও নূর নবী হোসেন কে সাধারন সম্পাদক, ও আলী আহসান কে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট মালয়েশিয়া জাতীয়তাবাদী সমবায়দলের কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়।

নব নির্বাচিত সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া সংরক্ষিত আসন ও সাবেক সংসদ সদস্য এবং বাংলাদেশে জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ নূরআফরোজ বেগম জ্যোতি।

তিনি তার বক্তব্য বলেন, শুধু কমিটি করে নেতা হলে হবে না, দেশের জন্য দলের যা যা করনীয় তা করতে হবে, আপনারা হলেন রেমিটেন্স যোদ্ধা, আপনারা দেশের এই সন্ধীক্ষনের আপনারা নিজে এবং দেশের পরিবারবর্গের সমস্যা দেখবেন, এবং দেশের প্রয়োজনে যা যা করনীয় সেটা করে, জাতীয়তাবাদী দলের শক্তি বৃদ্ধি ও দেশ সেবার ভূমিকা রাখবেন । আপনারা বেগম খালেদা জিয়ার জন্য সুবিচার এবং বর্তমান দায়িত্ব প্রাপ্ত নেতা জনাব তারেক রহমান কে ফিরিয়ে অানতে আন্দোলনে ভূমিকা রাখবেন,এই আশাবাদ ব্যক্ত করছি।

এছাড়াও বক্তব্য রাখেন মালয়েশিয়া শাখার নব নির্বাচিত সমবায় দলের সভাপতি,এবং বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় সমবায় দলের সদস্য মো: হাবিবুর রহমান হাবিব,বক্তব্য রাখেন মালয়েশিয়া বি এন পি নেতা, দাতো শ্রী জনাব শহীদুল্লাহ শহীদ,ও সালাহ উদ্দীন,সহ আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া সমবায় দলের ভিবিন্ন অংঙ্গ সংগঠনের সদস্য, মো: সোহেল রানা,মনিরুল, মঈনুল, আবদুর রউফ, আফজাল, সোহেল, শাহীন, সাহাবুদ্দীন, সাজেদুর প্রমূখ নেত্রীবৃন্দ।

মালয়েশিয়া জাতীয়তাবাদী সমবায়দলের কেন্দ্রীয় কমিটি:

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details