1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

মাদক ও জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে হবে:পলক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ৮ মে, ২০১৯
রবীন্দ্র দর্শনকে ধারণ করে মাদক ও জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে হবে:প্রতিমন্ত্রী জুনায়েত আহমেদ পলক
Check for details

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের আদর্শ ধারণ করে মাদক-জঙ্গী মুক্ত সুখী সমৃদ্ধ দেশ গড়ে তুলতে হবে। রবীন্দ্রনাথের মানবতা, সাম্য ও শান্তির দর্শণ নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে পারলেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

বুধবার (৮ মে) দুপুর সাড়ে ১২টায় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের শাহজাদপুর কাছারিবাড়ি মিলনায়তনে দু’দিনব্যাপী রবীন্দ্র জন্মজয়ন্তী উৎসবের উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, রবীন্দ্রনাথ ঠাকুর একটি পরাধীন রাষ্ট্রে জন্ম নিয়েছিলেন, সে সময় বাঙালি ও বাংলা ভাষাকে সারা বিশ্বের কেউ চিনতো না। নোবেল বিজয়ের মধ্য দিয়েই তিনি প্রথম বাংলা সাহিত্যকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিয়েছেন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত দু’দিনব্যাপী রবীন্দ্র জন্মজয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইফতেখান উদ্দিন শামীম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, ডিজেএফআই বগুড়া অঞ্চলের প্রধান কর্ণেল মুজিবুল হক শিকদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু জাফর, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আজাদ রহমান, ভারপ্রাপ্ত পৌর মেয়র নাসির উদ্দিন ও ড. জান্নাত আরা হেনরী প্রমূখ।

দুদিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে, শিশু-কিশোরদের চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগীতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দুদিনব্যাপী রবীন্দ্রমেলা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details