1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

মাদকসহ গ্রেফতার ট্রেনের পরিচালক নিয়াজ সাময়িক বরখাস্ত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ৫ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: সুরমা এক্সপ্রেস ট্রেনে মাদক পরিবহনে সহযোগিতার অভিযোগে ভৈরব রেলস্টেশন থেকে গ্রেফতার হওয়া গার্ড (ট্রেনের পরিচালক) নিয়াজ মোহাম্মদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগীয় পরিবহন কর্মকর্তার কার্যালয় থেকে ডিভিশনাল ট্রান্সপোর্ট অফিসার (ডিটিও) এক আদেশে আজ বুধবার (৫ সেপ্টেম্বর) ওই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এদিকে কিশোরগঞ্জ আদালতে গার্ড নিয়াজ মোহাম্মদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ডের আবেদন করে রেলওয়ে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুরুজ্জামান গত রোববার আদালতে তার বিরুদ্ধে রিমান্ড আবেদনটি করেন। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রিমান্ডের ব্যাপারে আদালতে শুনানী হওয়ার কথা রয়েছে।

গত শুক্রবার রাতে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুরমা মেইল ট্রেনটি ভৈরব রেলস্টেশনে পৌঁছলে র‌্যাব সদস্যরা ট্রেনের লাগেজ বগি থেকে ১১ কেজি গাজা ও ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তালাবদ্ধ লাগেজ বগির চাবি ওই গার্ডের কাছে ছিল। এ সময় র‌্যাব সদস্যরা মাদকসহ তাকে আটক করে ভৈরব রেলওয়ে থানায় সোপর্দ করে। তাকে আটকের পর সে টাকার বিনিময়ে মাদক পরিবহনের কথা পুলিশের কাছে স্বীকার করে। পরে এদিনই ওই গার্ডের বিরুদ্ধে র‌্যাব সদস্য বাদী হয়ে মাদক আইনে একটি মামলা করে।

বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগীয় ডিভিশনাল ট্রান্সপোর্ট অফিসার মাইনুল ইসলাম মোবাইল ফোনে জানান, মাদকদ্রব্য পরিবহনের সাথে জড়িত অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তবে অভিযোগ প্রমাণিত হলে গার্ড নিয়াজকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details