1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

মহেশপুর সীমান্তে ৫ কেজি রুপাসহ এক চোরাকারবারী আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
Check for details

শামীম খাঁন, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরের খোশালপুর সীমান্ত থেকে প্রায় সাড়ে ৫ কেজি রুপা সহ ১ চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। ২৬ জুলাই বৃহস্পতিবার বিকালের দিকে এ ঘটনা ঘটে। আটক সাইফুল ইসলাম (৩৪) খোশালপুর গ্রামের রবিউল হোসেনের ছেলে।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের অতিরিক্ত পরিচালক জসিম উদ্দিন জানান, জেলার মহেশপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমান রুপা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় অভিযান চালায় বিজিবি।

এসময় সীমান্ত পিলার ৬০/৮০ আর পিলার হতে ৩ শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে খোশালপুর মাঠ থেকে সাইফুল ইসলাম কে আটক করা হয়। পরে তার কাছে থাকা ৫ টি ব্যাগ থেকে ৫ কেজি ২৪০ গ্রাম রুপা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত রুপার মুল্য প্রায় ৩ লক্ষ ৬০ হাজার ৫ শত টাকা। আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details