1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

মহেশপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর কৃতিত্ব

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩০ জুলাই, ২০১৮
Check for details

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র আরিফ রায়হান মাহি খুলনা বিভাগে স্কুল পর্যায়ে ১ম, সারাদেশে ৩য় এবং স্কুল ও কলেজ মিলিয়ে সারাদেশে ৮ম স্থান অধিকার করেছে।

সারা বাংলাদেশে এক সাথে ৭ টি বিভাগে অনুষ্ঠিত অনলাইন ভিত্তিক (স্কুল ও কলেজ) প্রগ্রামিং প্রতিযোগিতায় খুলনা অঞ্চলের কুয়েটে অংশ গ্রহণ করে মহেশপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র আরিফ রায়হান মাহি খুলনা বিভাগে স্কুল পর্যায়ে ১ম, সারাদেশে ৩য় এবং স্কুল ও কলেজ মিলিয়ে সারাদেশে ৮ম স্থান অধিকার করেছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়া মহেশপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রোগ্রামিং এ বিশাল সাফল্য অর্জন করেছে। গত ৩ জুন ‘২০১৮ খ্রিঃ তারিখে শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাবে ১৮০ টি প্রতিষ্ঠানের অংশগ্রহনে ICT মন্ত্রনালয়ের সরাসরি তত্ত্বাবধানে একযোগে অনুষ্ঠিত জাতীয় শিশু-কিশোর প্রোগ্রামিং প্রতিযোগিতা (অনলাইন ভিত্তিক) এ সারা বাংলাদেশে বিজয়ী ৮০ জনের মধ্যে মহেশপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ২য়, ৪র্থ ও ৯ম স্থান অধিকার করেছে যথাক্রমে আরিফ রায়হান মাহি, রাতুল হাসান রাব্বি ও নাফিজ শাহারিয়ার সান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ জহুরুল ইসলাম ও অন্যান্য শিক্ষকবৃন্দ বিজয়ীদেরকে ফুলের শুভেচ্ছা জানান। প্রধান শিক্ষক সাহেব তাদের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details