1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

মহেশপুরে স্কুলছাত্রী ধর্ষনের শিকার:ধর্ষক আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
Check for details

শামীম খাঁন, মহেশপুর (ঝিনাইদহ)প্রতিনিধি: জেলার মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের সেজিয়া খোদাবন্দে পাড়ায় চাচাতো বোনকে ঘুমের ঔষধ খাইয়ে ৭ম শ্রেণীর ছাত্রী উর্মি খাতুন(১২) কে ধর্ষনের অভিযোগে ডাঃ সাইফুল (৩২) কে মহেশপুর থানা পুলিশ আটক করেছে।

শনিবার বিকালে সেজিয়া বাজার থেকে সাইফুলের নিজ ঔষধের ফার্মেসী থেকে তাকে আটক করা হয়। আটককৃত ধর্ষক সাইফুল সেজিয়া খোদাবন্দে পাড়ার ডাঃ নূরমোহাম্মদের ছেলে। ধর্ষিতা উর্মী খাতুন সেজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

মেয়েটি সাইফুলের চাচাতো বোন। উর্মী খাতুন ঐ গ্রামের আজিজ মিয়ার কন্যা।এলাকাবাসীজানান, উর্মী পেটের ব্যাথার জন্য চাচাতো ভাই সাইফুলের ফার্মেসীতে ঔষধ নিতে আসলে সাইফুল তাকে ঘুমের ঔষধ খাইয়ে দেয়, পরে মেয়েটি অজ্ঞান হয়ে গেলে, সাইফুল নিজ ফার্মেসীতে তাকে ধর্ষন করে। মেয়েটির জ্ঞান ফিরলে বুঝতে পারে যে তার সাথে অমানবিক কিছু হয়েছে।

তার প্রচুর পরিমান রক্তক্ষরণ হতে থাকে। মেয়েটি কোনমতে বাড়িতে পৌছিয়ে মায়ের কাছে সব খুলে বলে। মেয়েটির মা মেয়ের এমন অবস্থা দেখে দ্রুত চুয়াডাঙ্গা হাসপাতালে নিয়ে যায়।উর্মী খাতুন এখনও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।এলাকাবাসী জানান, পূর্বেও তার নামে এমন ধর্ষনের অনেক অভিযোগ রয়েছে।

প্রশাসনের কাছে ধর্ষক সাইফুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছেন এলাকার সচেতন মহল।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details