1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

মহেশপুরে বাক-প্রতিবন্ধিদের ফুটবল খেলা অনুষ্ঠিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নে বাকোশপোতা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৮ সেপ্টেম্বর বিকালে দুটি বাকপ্রতিবন্ধী দলের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বাকোশপোতা বাজার ফুল ব্যবসাহী সমিতির আয়োজনে বাকোশপোতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমান এর সভাপতিত্বে ৬ নং-নেপা ইডনিয়ন বনাম ৭ নং-কাজীরবেড় ইউনিয়ন এর বাকপ্রতিবন্ধী খেলোয়াড়দের মাঝে এই খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেপা ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মো. সামছুল হক মৃধা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাজীরবেড় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সাধারন সম্পাদক বি এম সেলিম রেজা সহ দুটি ইউনিয়নের ইউপি সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। জেলার মহেশপুর উপজেলায় এই প্রথম বাকপ্রতিবন্ধী খেলা অনুষ্ঠিত হওয়ায় এলাকায় আলোড়নের সৃষ্টি হয়েছে। উক্ত খেলায় জয়ী ও পরাজিত উভয় দলকেই খাসি ছাগল উপহার দেয়া হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details