1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

মহেশপুরে নিম্নমানের ইট, বালি দিয়ে চলছে রাস্তার সলিং

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

শামীম খান, মহেশপুর, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামে অমল কার্মকারের দোকান থেকে আমিন হোসেনের বাড়ি এবং শহিদুল ধোপার বাড়ি হতে শংকর সরকারের বাড়ি পর্যন্ত (৩৮৪ ফুট) জেলা পরিষদের ২ লাখ টাকা বাজেটের সলিং-এর কাজ অনিয়মের শেষ নেই। নিয়ম অনুযায়ী ১ নম্বর ইট এবং ৩ ইঞ্চি পুরু বালি দেবার কথা থাকলেও নিম্নমানের ৩ নম্বর ইট এবং গর্তে বালি ব্যবহার করা হচ্ছে।

স্থানীয় এলাকাবাসী বাঁধা দিলেও ঠিকাদার প্রাথমিকভাবে কাজ বন্ধ করে স্থানীয় ক্ষমতাসীন দলের নেতার সহযোগীতায় পুনরায় কাজ শুরু করেছে।

এ ব্যাপারে এস বি কে যুব লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল বিসু বলেন, আমি প্রকল্পটি এনেছি, গ্রামের রাস্তা কাজে একটু এদিক ওদিক হতেই পারে ও কোন বিষয় না।

এস বি কে ইউনিয়নের চেয়ারম্যান আরিফান চৌধুরী নুথান জানান, এভাবে নিম্নমানের ইট দিয়ে কাজ হচ্ছে তা সত্যিই দুঃখজনক, আমি বিষয়টি দেখছি।

ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য আসাদুজ্জামান আসাদ সাংবাদিকদের বলেন, জেলা পরিষদ থেকে ১ নম্বর ইট এবং তিন ইঞ্চি বালি দিয়ে রাস্তার সলিং করার কথা কিন্তু ঠিকাদার যদি তা না করে তাহলে চরম দুর্নীতি করছেন।

এ ব্যাপারে ঠিকাদার মাসুদ হোসেনের সাথে মোবাইলে ০১৭১৮৯২৯১৩৩ নম্বরে যোগাযোগ করলে তিনি জানান, আমি ৩ নম্বর না, দুই নম্বর ইট দিচ্ছি। প্রকল্প ছাড় করাতে আমার অনেক খরচ হয়ে গেছে। আমি আর বেশিকিছু করতে পারব না। আপনারা যা ইচ্ছা লিখতে পারেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details