1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘RJ মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছে গানের দল “অন্তরীণ” হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন অমর একুশে গ্রন্থমেলা ২০২২’ উপলক্ষ্যে ১১ দফা প্রস্তাব উত্থাপন জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “শম্পা কুন্ডু” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “সাজেদ ফাতেমী” স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী স্বরণ ও দেশনেত্রী’র দোয়ায় বিএনপি’র জার্মানি শাখা। জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ব্রাসেলসে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক দুবাই ওয়ার্ল্ড এক্সপোতে অংশগ্রহণ করবে ওয়েন্ড-এর প্রতিনিধি দল গোধূলির ছায়া

মধ্যরাতে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
Check for details

দুপুরের বৃষ্টির পর মঙ্গলবার মধ্যরাতে আবারও রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে হানা দিয়েছে বৃষ্টি।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টায় রাজধানীতে শুরু হয় মুশলধারে বৃষ্টি। বৃষ্টির সঙ্গে থেমে থেমে বইছে দমকা হাওয়া। এ সময় দেশের অন্যান্য জেলা থেকেও বৃষ্টির খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল ১১টার পর রাজধানীতে দমকা বাতাসের সঙ্গে বৃষ্টি হয় প্রায় দুই ঘণ্টা। দুপুর ১টার পর রোদের দেখা মেলে। এদিন সন্ধ্যা পর্যন্ত রাজধানীতে আর মেঘ দেখা যায়নি। এভাবেই ছিল রাত ১০টা পর্যন্ত।

রাত ১১টার পর আবার মেঘ জমতে শুরু করে রাজধানীর আকাশে। সাড়ে ১১টায় হঠাৎ দমকা হাওয়ার সঙ্গে শুরু হয় মুশলধারে বৃষ্টি। বজ্রপাতের শব্দও ভেসে আসে কানে।

রাত ১২টায় আবহাওয়াবিদ আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, রাজধানীতে রাত সাড়ে ১১টার পর বৃষ্টি শুরু হয়েছে। এই বৃষ্টি আরও এক ঘণ্টা স্থায়ী হওয়ার পর ঢাকার আকাশ পরিস্কার হবে। তখন বৃষ্টি থেমে যেতে পারে।

তিনি আরও বলেন, রাতে দেশের অন্যান্য জেলায়ও একই সঙ্গে বৃষ্টি হচ্ছে। এরমধ্যে বরগুনা, বাগেরহাট, ফরিদপুর, রাজবাড়ী, পাবনা, রাজশাহীতে বৃষ্টি হচ্ছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details