1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

মদনে সরকারি চারটি গাছ জব্দ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২০ জুলাই, ২০১৮
Check for details

মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনা মদনে সরকারি চারটি জাম গাছ জব্দ করা হয়েছে। শুক্রবার উপজেলার ফতেপুর ইউনিয়নের মদন-তাড়াইল রাস্তায় হাসনপুর নাম স্থান থেকে হাসনপুর গ্রামের মৃত আব্দুর রশিদ খন্দকারের ছেলে মোঃ আতাহার মিয়া খন্দকার গাছ গুলি কেটে মিলে নেয়ার সময় জব্দ করে ইউনিয়ন ভ‚মি অফিস। ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ইফতিয়ার আহমেদ রানা জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ইফতিয়ার আহমেদ রানা জানান, বৃহস্পতিবার ফতেপুর ইউনিয়নের মদন-তাড়াইল সড়কে হাসনপুর নামক স্থান থেকে সরকারি রাস্তার নিজের রোপনকৃত ভেবে আতাহার মিয়া খন্দকার ৪টি জাম গাছ তার জায়গায় দাবী করে কেটে নিয়ে যাচ্ছিল। এ সংবাদ পেয়ে শুক্রবার ভোরে আমি নিজেই গিয়ে গাছ গুলো জব্দ করে স্থানীয় ওয়ার্ড মেম্বারের হেফাজতে রেখে এসেছি।

রোববার ইউএনও স্যারের সিন্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে গাছের প্রকৃত দাবিদার মোঃ আতাহার খন্দকার জানান, ওই গাছগুলো আমি রোপন করেছি। তবে গাছগুলো যদি সরকারি রাস্তায় পড়ে থাকে তাহলে সরকার যে সিদ্ধান্ত নিবেন তাই মেনে নেব।

এ বিষয়ে ইউএনও মোঃ ওয়ালীউল হাসান জানান, চারটি জাম গাছ জব্দ করা হয়েছে শোনেছি। রোববার অফিস সময়ে গাছের দাবিদার মোঃ আতাহার খন্দকারকে বলা হয়েছে অফিসের আসার জন্য। তার বক্তব্য শোনার পর এ বিষয়ে সিন্ধান্ত গ্রহণ করা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details