1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

মদনে সংঘর্ষের ১৫ দিন পর আহত ছদ্দু মিয়ার মৃত্যু

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
Check for details

তোফাজ্জল হোসেন, মদন ( নেত্রকোনা) প্রতিনিধি: ইভটিজিংয়ের অভিযোগকে কেন্দ্র করে সংঘর্ষে গত ১৫ মে মঙ্গলবার ছদ্দু মিয়া (৪৫) গুরুতর আহত হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা থেকে ময়মনসিংহ নিয়ে আসলে ১৫ দিন চিকিৎসার পর বুধবার রাতে উক্ত হাসপাতালেই তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান বদরজ্জামান শেখ মানিক নিশ্চিত করেছেন।
উল্লেখ্য দীর্ঘদিন ধরে উপজেলার মদন ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা রহিছ মিয়ার গ্রুপের সাথে একই গ্রামের আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়ে কোর্ট ও থানায় কয়েকটি মামলা হয়েছে। ১৪ মে সোমবার রাতে তাজুল ইসলামের গ্রæপের লোকজন রহিছ মিয়া গ্রুপের লোকজনের নামে মদন থানায় একটি ইভটিজিং এর অভিযোগ দায়ের করেন। এরই জের ধরে ১৫ মে মঙ্গলবার সকালে দক্ষিণ পাড়া ঈদগাহ মাঠের পাশে দুই গ্রুপের মধ্যে দু’ঘন্টা ব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটলে তাজুল ইসলামের সৎভাই ছদ্দু মিয়াসহ ৫০ জন আহত হয়।
তদন্ত কর্মকর্তা এস আই মমতাজ উদ্দিন জানান,আহত ছদ্দু মিয়া চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার রাত সারে নয়টার দিকে মৃত্যু বরণ করেছেন। তার লাশ ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details