1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

মদনে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মীর নামে মামলা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

তোফাজ্জল হোসেন, মদন নেত্রকোনা) প্রতিনিধি: সরকারকে উৎখাত করার গোপন ষড়যন্ত্রে, একে অপরের সহযোগীতায় একত্রে মিলিত হয়ে অন্তর্ঘাত মূলক কর্মকাণ্ড ও নাশকতা সৃষ্টির অপরাধে জড়িত থাকায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের দুই এপিএসসহ শতাধিক বিএনপি- জামায়াত নেতাকর্মীর বিরুদ্ধে শনিবার রাতে তিনটি পৃথক মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়,মদন উপজেলা সদরের বিভিন্ন স্থানে বিএনপি ও জামায়াত নেতা কর্মীরা শনিবার একত্রিত হয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্র ও অর্ন্তঘাত মূলক কর্মকান্ড সৃষ্টির পায়তারা এবং পুলিশের উপর হামলা ও তিনটি ককটেলেরে বিস্ফোরণ ঘটিয়ে আতংকে সৃষ্টি করায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর এপিএস মির্জা হায়দায় ও শামছুল হক সহ মদনে শতাধিক বি এনপি জামায়াত নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক তিনটি মামলা হয়েছে। আসামিদের ইট পাটকেলের আঘাতে আহত কনস্টেবল মোজাম্মেল হক ও কনস্টেবল আশরাফুল ইসলাম মদন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে এস আই মমতাজ হোসেন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০/৩৫ জনের নামে ১৯০৮ সালের বিষ্ফোরক উপাদানাবলী আইনে ৩(৬) ধারায় একটি মামলা। এস আই মোঃ শরিফ হোসেন বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০/৪৫ জনের নামে দ্বিতীয় নাশকতা মামলা ও এস আই শামছুল আলম বাদী হয়ে ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনের নামে বিশেষ ক্ষমতা আইনে ১৫(৩) ধারায় মামলা দায়ের করেন। তিনটি মামলা হওয়ায় উপজেলা বিএনপি জামায়াত নেতা কর্মীরা আত্ম গোপনে রয়েছেন।

ওসি মো. রমিজুল হক জানান, থানায় তিনটি পৃথক মামলা হয়েছে। মামলাগুলো তদন্তাধীন আছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details