1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

মদনে দু’পক্ষের সংঘর্ষে নারী শিশুসহ আহত ৮

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৪ জুন, ২০১৮
Check for details

তোফাজ্জল হোসেন,মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মদনে সন্ধ্যায় পাট ক্ষেতে গরু তাড়াতে গিয়ে দু’পক্ষের সংর্ঘষে উভয় পক্ষের নারী শিশুসহ অন্তত ৮ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার উপজেলার কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহতদের মধ্যে হিরা মনি (১৪) ও হেনা আক্তার (৬৫) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী আহত সুরাইয়া আক্তার (৩৫),কামরুল (২২),শেফালী (৩৫),জায়েদা (৪৫) আক্তারকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় জয়পাশা গ্রামের সায়েম আলীর পাট ক্ষেতে পাথর আলীর গরু প্রবেশ করে জমি নষ্ট করলে সায়েম গরু গুলো লাঠি দিয়ে তাড়ায়। এ ঘটনার জের ধরে ইফতারের পর জয়পাশা চারিবাড়ি ঘোরাটে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
ওসি মোঃ শওকত আলী জানান,সংঘর্ষের এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details