1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

মদনে দুই মাস ধরে টেলিটক নেটওয়ার্ক বিকল, বিড়ম্বনায় শিক্ষার্থীরা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৩ মে, ২০১৮
Check for details

মদন (নেত্রকোনা) প্রতিনিধি: বাংলাদেশ রাষ্ট্রয়াত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক সিমের নেটওয়ার্ক নেত্রকোনার মদনে দুই মাস ধরে বিকল থাকায় বিড়ম্বনায় পড়েছেন শিক্ষার্থীরা। ফলে এ সিমটির নেটওর্য়াক না থাকায় অনলাইনে একাদ্বশ-দ্বাদশ শ্রেণীতের ভর্তির টাকা প্রেরণ, বিভিন্ন চাকুরিসহ অনলাইনে সকল প্রকার আবেদনের ফি পাঠাতে না পারায় দারুন দূ:শ্চিন্তায় রয়েছেন ভূক্তভোগীরা।
এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে ভোক্তভোগী ফ্রেন্ডশীপ কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক মোঃ সারোয়ার হোসেন,প্যারাডাইস কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক হোসাইন আহম্মদ,জসিম কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক জসিম উদ্দিন,টার্গেট কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক মিজানুর রহমান টিপু,মদন ইউনিক কম্পিউটার ট্রেনিং সেন্টার মালিক সাইফুল ইসলাম জানান, বর্তমান সরকার অনলাইনে আবেদনের প্রায় সকল প্রকার ফি সরকারী সিম টেলিটকের মাধ্যমে প্রেরণ করতে হয়। কিন্তু ২৩ মে বুধবার পর্যন্ত নেটওয়ার্ক না থাকায় প্রায় দুই মাস ধরে এ সেবা থেকে বঞ্চিত হচ্ছে গ্রাহকগণ।
অপর ভোক্তভোগী সিমেল আহমেদ জানান,আমি ফায়ার সার্ভিসে ফায়ার ম্যান হিসেবে গত ১৫ এপ্রিল ফ্রেন্ডশীপ কম্পিউটার ট্রেনিং সেন্টারে আবেদন করতে গেলে টেলিটক সিমের নেটওর্য়াক না পাওয়ায় আবেদন না করেই বাড়ি ফিরে যাই। এর মধ্যে নেটওয়ার্ক না আসায় আবেদনের নিদ্ধারিত সময়ও চলে গেছে। আমি আর আবেদন করতে পারি নাই। আমার মতো আরো অনেকের এ অবস্থা হয়েছে।
জরুরী ভিত্তিতে নেটওর্য়াক চালুর জন্য কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন তারা। টেলিটক কর্পোরেট অফিসে টেলিফোনে একাধিক বার যোগাযোগ করে সংযোগ না পাওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বক্তব্য দেয়া সম্ভব হয়নি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details