1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

মদনে ওসির ফেসবুক আইডি হ্যাক করে টাকা দাবি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮
এভাবেই হ্যাকার ম্যাসেঞ্জাজারে মেসেজ পাঠিয়ে টাকা হাতিয়ে নেওয়ার কৌশল করে
Check for details

তোফাজ্জল হোসেন, মদন (নেত্রকোনা) প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি নতুন কৌশল হ্যাক করে টাকা আদায়ের প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে মদন থানার ওসি তার আইডি হ্যাক হওয়ার প্রেক্ষিতে তার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ, গতকাল শুক্রবার ওসি মদন নামের অফিসিয়াল আইডি হ্যাক করে হ্যাকার মদন থানার এস আই বাবুলের নিকটসহ ফ্রেন্ডলিস্টে থাকা বিভিন্ন ব্যাক্তির কাছে প্রতারণা মূলক ডার্চ বাংলা ব্যাংক একাউন্ট ১৬৪৫-৭৬৭৩৫৫ নম্বর পাঠিয়ে অর্থ দাবি করে। এ ঘটনায় ওসি মোঃ রমিজুল হক সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আইডির পাস-ওয়ার্ড পরিবর্তন করেন এবং আইডি থেকে প্রতারণার ঘটনা প্রকাশ করে জনগণকে সর্তক করেন।

ওসি মোঃ রমিজুল হক জানান, আমার এক সহকর্মীর মাধ্যমে ফেসবুক আইডি হ্যাক হওয়ার খবর পেয়েছি। খবর পেয়েই তাৎক্ষণিক আইডির পাস-ওয়ার্ড পরিবর্তন করে হ্যাক হওয়ার বিষয়টি সবাইকে জানিয়ে দিয়ে সর্তক করেছি। থানায় একটি ডায়রি করেছি এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details