1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

মদনে উপজেলা চেয়ারম্যানসহ বিএনপির ২০ জনের বিরুদ্ধে মামলা, আটক ৩

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮
Check for details

তোফাজ্জল হোসেন, মদন (নেত্রকোনা) প্রতিনিধি: ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে সরকারকে উৎখাত করার গোপন ষড়যন্ত্রে মিলিত হয়ে অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ড ও নাশকতা সৃষ্টির অপরাধে জড়িত থাকায় মদন উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সাবেক অর্থ সম্পাদক মো. রফিকুল ইসলাম আকন্দসহ বিশ জন বিএনপির নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে মদন থানা পুলিশ।

বুধবার রাতে এস আই মমতাজ উদ্দিন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। ওই দিন রাতে মামলার আসামী পৌর ছাত্র দলের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র আল -মামুন, উপজেলা যুবদল দপ্তর সম্পাদক মিল্লাদ হোসেন, ফতেপুর ইউপি শ্রমিক দল সভাপতি মো. আনছু মিয়াকে পুলিশ আটক করে।

মামলার বিবরণে প্রকাশ,বুধবার বিকালে পৌর সদরের জোবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজের সামনে মদন আটপাড়া পাকা রাস্তার ওপর গ্রেনেড হামলা মামলার রায় উপলক্ষে বিএনপির ৩০/৩৫ জন নেতা কর্মী সরকারকে উৎখাত করার গোপন ষড়যন্ত্রে মিলিত হয়ে অর্ন্তঘাতমূলক কর্মকাণ্ড করার চেষ্টায় থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছামাত্রই নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এরই প্রেক্ষিতে এস আই মমতাজ উদ্দিন বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১৫(৩) ধারায় ২০ জনের নাম উল্লেখ করে ১৪/১৫ জনকে অজ্ঞাত করে মদন থানায় একটি মামলা দায়ের করেন।

মদন থানার ওসি মো. রমিজুল হক বলেন, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। মমলার তিন আসামীকে গ্রেফতার করে বৃহস্পতিবার নেত্রকোনার কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details