1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

ভৈরবে সাজাপ্রাপ্ত অাসামী গ্রেপ্তার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে চার বছরের সাজাপ্রাপ্ত মো.অারিফ (৩৪) নামে এক অাসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত অাসামী অারিফ মিয়া পৌর শহরের গাছতলাঘাট এলাকার মজিবুর রহমানের ছেলে ।

মঙ্গলবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৯ টায় দিকে এসঅাই মতিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গাছতলাঘাট এলাকা থেকে পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১৫ জুলাই কিশোরগঞ্জ জেলার ১ম শ্রেণীর বিচারিক অাদালত-৩ এর বিজ্ঞ বিচারক ভৈরব থানায় দায়েরকৃত মামলা যার নাম্বার ৮(১)১৬।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অাইনের ১৯ (১) এর ৯ (ক) ধারায় ধৃত অাসামীকে ৪ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে ।

ভৈরব থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান জানান, পলাতক সাঁজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তারের পর কিশোরগঞ্জ অাদালতে পাঠানো হয়েছে ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details