1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

ভৈরবে শিক্ষার্থী অপহরণ চেষ্টায় মাদ্রাসার শিক্ষক আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে দুই শিক্ষার্থীকে অপহরণ চেষ্টায় মাদ্রাসা শিক্ষককে আটক করছে পুলিশ। আটককৃত ব্যক্তি ময়মনসিংহ সদরের মৃত খালেক মিয়ার ছেলে ইয়াহিয়া (৬০)।

আজ সোমবার বেলা ১১ টায় ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন দুর্জয় মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। তিনি ভৈরব শহরের লক্ষীপুর সায়েব আলী মদীনাতুল ইতিমখানার শিক্ষক। অপহৃত মাদ্রাসা ছাত্ররা হলো সারোয়ার (১২) ও শাহীন মিয়া (১৪)। এদুজন ভৈরব রানীর বাজার এলাকার আলী হাফিজিয়া মাদ্রসার ছাত্র।

ঘটনার বিবরণে জানা গেছে, মাদ্রাসার ওই দুজন ছাত্র গত শনিবার দুপুরে ঘুরাঘুরি করতে ভৈরব রেলওয়ে স্টেশনে যায়। এসময় ওই শিক্ষক ফুসলিয়ে দুই ছাত্রকে নিউটাউনস্হ বাসায় নিয়ে গিয়ে পুলিশের ভয় দেখিয়ে আটকিয়ে রাখেন।

এদিকে জনাব আলী মাদ্রাসার শিক্ষকরা দুই ছাত্র নিখোঁজের খবর তাদের পরিবারকে জানালে তারা সবাই ছাত্রদের খোঁজাখুজি শুরু করেন। সোমবার দুপুরে শিক্ষক ইয়াহিয়া জনাব আলী মাদ্রাসার শিক্ষককে মোবাইলে ফোন করে জানান, নিখোঁজ দুইজন ছাত্র তার সন্ধানে আছে, কিছু টাকা দিলে তিনি ছাত্রদের উদ্ধার করে দিবেন। তার কথায় রাজী হয়ে শিক্ষকরা ঠিকানা পেয়ে ভৈরব শহরের নিউটাউনস্হ তার বাসা থেকে দুই ছাত্রকে উদ্ধার করা হয়।

ভৈরব থানাকে ঘটনা অবহিত করলে পুলিশ ঘটনাস্হলে এসে ওই শিক্ষককে গ্রেফতার করে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details