1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

ভৈরবে র‌্যাবের হাতে মাদকসহ ট্রেন পরিচালক আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশন থেকে ঢাকাগামী সুরমা এক্সপ্রেস ট্রেনের ডাক বগি থেকে গাঁজা ফেন্সিডিল উদ্ধারসহ মাদক পাচারের অভিযোগে ট্রেনের গার্ড (পরিচালক) নিয়াজ মাহমুদকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (৩১ আগস্ট) সকালে ভৈরব রেলওয়ে স্টেশন এ অভিযান পরিচালনা করেছে ভৈরব র‌্যাব-১৪।

রেলওয়ে থানা সুত্রে জানা গেছে ,রেলওয়ে স্টেশনে শুক্রবার সকালে সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইল এক্সপ্রেসের তালাবদ্ধ ডাকবগি থেকে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদক পাঁচারের অভিযোগে ট্রেনের ওই গার্ডকে আটক করা হয় । ট্রেন থেকে মাদক উদ্ধারের ঘটনায় উলে­খিত ট্রেনটির পরিচালক আটক হওয়ায় ভৈরব রেলওয়ে স্টেশনে প্রায় তিন ঘন্টা ট্রেনটি আটকা পড়ে থাকে । পরে আখাউড়া রেলওয়ে স্টেশন থেকে গার্ড এসে ট্রেনটি ঢাকায় পাঠানো হয়। এতে যাত্রীরা চরম দুর্ভোগ পোহাতে হয়।

গোপন সংবাদের ভিত্তিতে সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইলে অভিযান চালায় র‌্যাব। এ সময় গার্ডের নিয়ন্ত্রণে থাকা তালাবদ্ধ মাল বুকিংবিহীন ডাক বগি থেকে ল্যাপে মোড়ানো অবস্থায় ১১ কেজি গাঁজা ও ৯৮ পিস ফেনসিডিল উদ্ধার করা হয় এবং গার্ড নিয়াজ মাহমুদকে আটক করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে সে টাকার বিনিময়ে মাদক পাচারের কথা স্বীকার করে বলে জানায় রেলওয়ে পুলিশ ।

এ ব্যাপারে গার্ডের বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলা নাম্বার-১৫।

ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, ট্রেনের গ্রেপ্তারকৃত পরিচালক নিয়াজ মাহমুদ টাকার বিনিময়ে মাদক পাচারের কথা স্বীকার করেছেন ।

তার বিরুদ্ধে রেলওয়ে থানায় মাদক পাচারের অভিযোগে একটি মামলা হয়েছে বলে জানা তিনি ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details