1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

ভৈরবে কবর থেকে লাশ উত্তোলন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জ আদালতের আদেশে ভৈরবে আজ রোববার দুপুরে সুজন মিয়া নামের এক ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করা হয়।

উপজেলার আগানগর ইউনিয়নের তুলাকান্দি গ্রামের তুলাকান্দি কবরস্হান থেকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের উপস্থিতিতে তার লাশ উত্তোলন করে। এসময় ভৈরব থানা পুলিশসহ অভিযোগকারী সুজনের স্ত্রী সুরজাহান বেগম উপস্থিত ছিলেন।

উত্তোলনের পর আজই লাশটি ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠানো হয়।
জানা গেছে, উপজেলার গকুলনগর গ্রামের ইমান উদ্দিন ইমুর বিবাহিত পুত্র সুজন মিয়া (২৮) চলতি বছরের গত ১৭ মে নিজ বাড়ীতে আত্মহত্যা করে।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহারুল ইসলাম বাহার জানান, আত্মহত্যার ঘটনাটি সাড়ে ৩ মাস আগের ঘটনা। তখন পুলিশকে না জানিয়ে লাশটি দাফন করা হয়েছিল। পরে তার স্ত্রী সুরজাহান ৪ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা করলে আদালতের নির্দেশে রোববার (২ সেপ্টেম্বর) কবর থেকে লাশ উত্তোলন করে লাশটি ময়না তদন্তের জন্য কিশোরগঞ্চ পাঠানো হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details