1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জাতিসংঘ সদর দপ্তরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে বোন ও মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ভাষা দিবসে বেনাপোল সীমান্তে দুই বাংলার মিলন মেলা গ্রন্থমেলায় তাজবীর সজীবের দুটি বই ‘গণমাধ্যমের গন্তব্য’ ও `অধিকার’ বাগআঁচড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাঁশবাড়ীয়ায় ছাত্রলীগের মতবিনিময় সভা গাইবান্ধায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শিক্ষিত যুবকদের দক্ষতা বৃদ্ধিতে ইউএনডিপির সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী ডুয়েটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালিত




ভেনিসে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মিনহাজ হোসেন,ইতালী প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে
Check for details

বিপুল আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো ইতালীর ভেনিস শাখা ছাত্রলীগ।

ভেনিসের মারঘেরা একটি হলরুমে আয়োজন করা হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। ভেনিস শাখা ছাত্রলীগের সভাপতি আরিফ হাওলাদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রোমান ইসলাম রাজের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেনিস আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল । আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইতালী ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন হাওলাদার, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইতালী ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিমেল মিয়া ।

পবিএ কোরআন তিলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয় । আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগের ইতিহাস ও ঐতিহ্যের কথা তুলে ধরে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেনিস আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি বিল্লাল হোসেন ঢালী, আবুল কাশেম শিকদার, আবু তাহের খান ডালু, আল মামুন ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন বেপারী, সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মদ, তথ্য বিষয়ক সম্পাদক সুজন মাহমুদ সবুজ, ধর্ম বিষয়ক সম্পাদক স্বপন ঢালী, বাংলাদেশ ছাত্রলীগ নির্বাহী কমিটির সাবেক সদস্য কাজী আব্দুল্লাহ আল রোনাক, ভৈরব পরিষদ ভেনিসের উপদেষ্টা আব্দুল মান্নান, ভেনিস যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা কালু, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সজিব মুন্সি, এেভিজো বাংলা স্কুলের সভাপতি কামরুল হাসান রাসেল, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মুক্তার হোসেন, ভেনিস ছাএলীগের সহ সভাপতি রাজিব হোসেন, দিপু মোল্লা , যুগ্ম সাধারণ সম্পাদক মোসারফ হোসেন, নূর আলম ভূইয়া, আকাশ মাদবর, সাংগঠনিক সম্পাদক রিয়াদ জমাদ্দার, প্রচার সম্পাদক রাজু দাস প্রমুখ ।

আলোচনা সভায় টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য । আলোচনা শেষে ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। পরে কামরুনাহার তুলির পরিচালনায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন স্হানীয় শিল্পী বৃন্দ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details