1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

ভারতে গ্রেপ্তার ১৬ বাংলাদেশি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ৪ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: ভারতের উত্তর প্রদেশ থেকে ১৩ জন অবৈধ বাংলাদেশি অভিবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রদেশের মাথুরা জেলার ইন্দিরানগর এলাকা থেকে অভিবাসীদের গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে পাঁচজন নারী ও চারজন শিশু রয়েছে। অন্যদিকে পশ্চিমবঙ্গে তিন বাংলাদেশি নারী আটক হয়েছেন। এর আগে গত ২৫ জুন কয়েকজন বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী উত্তর প্রদেশে অভিযান চালিয়ে এই ১৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। ভারতের একটি জাতীয় দৈনিকে এ খবর প্রকাশ করেছে।

এক কর্মকর্তা জানান, স্থানীয় গোয়েন্দারা তাদের জিজ্ঞাসাবাদ করছেন। সার্কেল অফিসার জাগবির চৌহান বলেন, অভিবাসীরা ইতোমধ্যে স্থানীয় পরিচয়পত্র পেয়েছে। কিন্তু তারা এটা কীভাব পেল সেটা খতিয়ে দেখা হচ্ছে। আইপিসি আইন অনুযায়ী ওই ১৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়ছেন ওই পুলিশ কর্মকর্তা।

পুলিশ সূত্র জানা যায়, উত্তর ২৪ পরগনার আঙরাইল সীমান্ত দিয়ে তারা ভারতে ঢোকেন। সেখানকার চাঁদপাড়া এলাকার একটি বাড়িতে তাদের রাখা হয়। পরে গ্রামবাসীর সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। সোমবার পুলিশ গিয়ে তাদের উদ্ধারের পর চোরাই পথে ভারতে ঢোকার অভিযোগে আটক করে।

উদ্ধার হওয়া তিনজন জানিয়েছেন, দালাল চক্র তাদের কাজের প্রলোভন দেখিয়ে চোরাই পথে ভারতে এনেছে।

ওই তিনজনকে সোমবারই বনগাঁ মহকুমা বিচার বিভাগীয় বিচারকের আদালতে তোলা হয়। তাদের ১৪ দিনের জেল হেফাজত দিয়ে কারাগারে পাঠান আদালত।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details