1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

ব্রা‏হ্মণবাড়িয়ায় ১৫ লাখ টাকার মাদকদ্রব্যসহ দুজনকে আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়ায় ১৫ লাখ টাকার মাদকদ্রব্যসহ দুজনকে আটক করেছে ভৈরব র‌্যাব ক্যাম্প সদস্যরা ।

আজ মঙ্গলবার গভীর রাতে ব্রা‏হ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার ছয়ফুল­াকান্দি গ্রামের বিসমিল­াহ ওয়ার্কসপে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ দুজনকে আটক করা হয়েছে । আটককৃতরা হলেন ব্রা‏হ্মণবাড়িয়ায় জেলার বাঞ্চামারামপুরের মোঃ আব্দুল করিমের পুত্র মোঃ সুমন রহমান (২২) ও একই এলাকার মোঃ আব্দুর রাজ্জাক মিয়ার পুত্র মোঃ রাজিব ইসলাম বাবু (২৩) । তাদের কাছ থেকে ১৩৫০ ক্যান বিদেশী বিয়ার,১০ বোতল বিদেশী মদ ও ৩১ পিস চোরাই ভারতীয় শাড়িসহ মাদক বিক্রয়ের নগদ ৫ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয় ।

র‌্যাব সুত্রে জানা গেছে ,একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশের বিভিন্ন এলাকা হতে মাদক সংগ্রহ করে বিভিন্ন সময় বাঞ্চারামপুর থানায়সহ দেশের বিভিন্ন স্থানে পাইকারী/খুচরা বিক্রয় করে আসছে। এই তথ্যের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালিয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল আজ মঙ্গলবার গভীর রাতে জেলার বাঞ্চারামপুর উপজেলার ছয়ফুল­াকান্দি গ্রামের বিসমিল­াহ ওয়ার্কসপের মালিক মালি হায়দারের টিনসেট গোডাউন এর ভিতরে অভিযান চালায় । সেখান থেকে দুইজন কে আটক করে এবং আটককৃতদের তথ্যের ভিত্তিতে ১৩৫০ ক্যান বিদেশী বিয়ার, ১০ বোতল বিদেশী মদ ও ৩১ পিস চোরাই ভারতীয় শাড়ি এবং মাদক বিক্রয়ের নগদ ৫ হাজার ৫ শত টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রবের আনুমানিক প্রায় ১৫ লাখ টাকা ।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) টেবিলের ২২ (গ)/২৫ ধারা মোতাবেক ব্রা‏হ্মণবাড়িয়ায় জেলার বাঞ্চারামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details