1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

ব্রাজিলের জয়ে পুনমের ফ্যানদের খুশি ‘উপহার’

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮
Check for details

নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকতে তার জুড়ি মেলা ভার। উৎসব যাই হোক, কিংবা নাই হোক, সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে দেরি হয় না পুনম পাণ্ডের। কখন কী করতে হয়। কী করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে পুনম সিদ্ধহস্ত। তাই তো এবার আত্মপ্রচারে বিশ্বকাপকেই হাতিয়ার করেছেন তিনি।

ফ্যানদের খুশি করতে বিশ্বকাপের শুরুতেই ফুটবল উৎসবের সঙ্গে নিজের নাম জড়িয়ে দিয়েছিলেন পুনম। তার কীর্তি দেখে বেশ অবাক হয়েছিলেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে সাদা-কালো বিকিনিতে দেখা মেলে পুনমের। ভিডিওর পরের দৃশ্য দেখেই চোখ কপালে উঠেছিল সকলের। দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখেন পুনম। এবং সেভাবেই কথোপকথন চালিয়ে যান তারা।

আসলে বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শোটি দেখা যাচ্ছে পুনম পাণ্ডে অ্যাপে। বিশ্বকাপে মহিলা ফ্যানদের উৎসাহ দিতেই নাকি এই শো। চলতি টুর্নামেন্টের প্রতিটি ম্যাচে টিভি পর্দায় চোখ রেখে পুনমের সেই প্রয়াস অব্যাহত। যখনই কোনও দল জেতে, তখনই দুষ্টু ভিডিও পোস্ট করেন। ব্রাজিল ম্যাচেও তার ব্যতিক্রম হল না।

সোমবারই মেক্সিকোকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপের শেষ আটে পৌঁছে গিয়েছে ব্রাজিল। পুনমের ‘দুসরি কান্ট্রি’ এই সাম্বার দেশই। আর তাই সমর্থক হিসেবে এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। তাই অভ্যেস মতো উচ্ছ্বাস প্রকাশের মঞ্চ হিসেবে ভারচুয়াল ওয়ালকেই বেছে নিয়েছিলেন। ব্রাজিল ম্যাচ জেতার সঙ্গে সঙ্গেই নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, ‘এটাই কি অন্তর্বাস খুলে ফেলার সঠিক সময় নয়?’

ছবিতে টপ পরে থাকলেও তিনি যে অন্তর্বাস খুলে রেখেছেন, তা বেশ স্পষ্ট। আর এভাবেই জয়ের আনন্দ সেলিব্রেট করেছেন পুনম। এর আগে রাশিয়া বনাম স্পেন ম্যাচের দিনও একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে তার বক্ষযুগলের ‘খেলা’ নজর কেড়েছিল তার অনুগামীদের। এভাবেই দেশে বসে সোশ্যাল মিডিয়ায় রাশিয়া বিশ্বকাপের উষ্ণতা বাড়িয়ে চলেছেন মডেল।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details