1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

বেলজিয়ামে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তি দাবি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮
Check for details

বেলজিয়াম থেকে ফারুক আহাম্মেদ মোল্লা: জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত মঙ্গলবার স্থানীয় সময় ৮টায় ব্রাসেলস, বেলজিয়াম যুবদলের উদ্দেগে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং আলোচনা সভা করেন।

সভাপত্বিত করেন বেলজিয়াম যুবদলের আহবায়ক কাজী রহিমুল আহসান বাবু। অনুষ্ঠানটি পরিচালনা করেন যৌথভাবে বেলজিয়াম যুবদলের যুগ্ম আহবায়ক মোস্তফা বাবু এবং মাসুম পারভেজ যুবদল নেতা। প্রধান অতিথি ছিলেন বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়ার উপর মিথ্যা মামলা দিয়ে সরকার যে প্রহসনের রায় দিয়েছে। তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি। খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি কামনা করেন। তীব্র কণ্ঠে বলেন, অবাধ ও নিরপেক্ষ গণতান্ত্রিক ভাবে নির্বাচন হলে বর্তমান সরকারের পতন হবে সেই সাথে সকল অপকর্মের জবাবদিহি করতে হবে।

বিশেষ অথিতি ছিলেন বেলজিয়াম বিএনপিরসহ সভাপতি হাসান রাকীব প্রধান। বিশেষ অথিতি তার বক্তব্যে বলেন, জিয়া চ্যারিটেবল মামলার রায় ইতিহাসে যুক্ত হলো অপশাসনের আরেকটি কালো দিন। এ সময় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি সৈয়দ মাহমুদ আক্কাছ । মোঃ কামাল হোসেন পাটোয়ারী- সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বেলজিয়াম বিএনপি। আসিফ উদ্দিন, বেলজিয়াম যুবদলের যুগ্ম আহবায়ক সাইফউদ্দিন ইরান। যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন ফরহাদ, যুব দল নেতা মাহমুদুল হাসান মম। সাখাওয়াত রাফি যুগ্ম আহবায়ক যুব দল। রুহুল আমিন সুমন, আমজাদুল হক দিপু, মো: ওমান বকুল, নুর নবী, জাহিদুল ইলাম, মো:শরিফ, বিল্লাহ খান, জাহিদ হোসেন আ: আলিম, রাসেল আহাম্মেদ, খালেদ আহাম্মেদ প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details