1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




বেনাপোলে ১ লক্ষ ২০ হাজার মার্কিন ডলারসহ আটক ১

যশোর জেলা (বাংলাদেশ) প্রতিনিধি:
  • প্রকাশের সময়: শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে
Check for details

বেনাপোলের ধান্যখোলা সীমান্তে ১লক্ষ ২০ হাজার মার্কিন ডলার সহ জসিম উদ্দিন (৩০) নামে এক হুন্ডি পাচারকারীকে আটক করেছে বিজিবি।

আটক জসিম বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের আবু বক্করের ছেলে।

বিজিবি জানায়, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, এক ব্যাক্তি হুন্ডির একটি বড় চালান ভারতে পাচারের জন্য ধান্যখোলা গ্রামে অবস্থান করছে।এসংবাদের ভিত্তিতে বিজিবি গোপনে বাহদুরপুর মাঠে অবস্থান করে সোর্সের তথ্যমতে এক যুবককে ধান্যখোলা মাঠ থেকে জসিমকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১লক্ষ বিশ হাজার মার্কিন ডলার উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ব্যাক্তি মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details