1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “হাবিব বাবুল” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে”

বিয়ের ৯ বছরে শারীরিক সম্পর্কের প্রমাণ না মিলায় বিয়ে বাতিল

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
Check for details
অনলাইন ডেস্ক: শারীরিক সম্পর্ক না হওয়ায় দীর্ঘ ৯ বছর আগের বিয়ে ভেঙে দিল আদালত। এ নিয়ে চলছে তুমুল বিতর্ক। ঘটনাটি ভারতের।

মহারাষ্ট্রের কোলাপুরের এক দম্পতির ৯ বছর আগে বিয়ে হয়। তবে এই সময়ের মধ্যে তাদের শারীরিক সম্পর্কের কোনও প্রমাণ মেলেনি। আর এই যুক্তিতে বিয়ে খারিজ করে দেন মুম্বাই হাইকোর্ট।

বিচারপতি মৃদুলা ভাটকর তার রায়ে বলেন, যেকোনো বিয়ের একটি প্রধান উপাদান হচ্ছে স্বামী ও স্ত্রীর মধ্যে নিয়মিত শারীরিক সম্পর্ক। আর সেটা যদি অনুপস্থিত থাকে তাহলে বিয়ের মূল উদ্দেশ্যই ব্যর্থ হয়। নিয়মিত যদি না-ও হয়, অন্তত একবারের জন্যও স্বামী-স্ত্রীর মধ্যে শারীরিক মিলন জরুরি।

বিয়ের পর স্ত্রী আদালতে অভিযোগ করেন, তাকে ধোঁকা দিয়ে ওই বিয়েতে রাজি করানো হয়েছে। তিনি বিয়ের সম্পর্ক রাখতে না চাইলে তার স্বামী তাতে রাজি হননি।

মামলার শুনানিতে স্বামী অবশ্য দাবি করেছিলেন তাদের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল। এমনকি তার ফলে তার স্ত্রী নাকি একবার সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন। কিন্তু এ বিষয়ে মেডিকেল কোনো রিপোর্ট দেখাতে পারেননি তিনি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details