1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “হাবিব বাবুল” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে”

বিয়ের পর উপযুক্ত সময়ে নিজের সন্তান চান দীপিকা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৯ জুন, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪, বিনোদন ডেস্ক: বলিউডের এই সময়কার অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ব্যক্তিগত জীবনে প্রেমে জড়িয়েছেন বলিউডের একাধিক অভিনেতার সঙ্গে। বর্তমানে তার প্রেমিক রণবীর সিং। আর এই রণবীরের সঙ্গেই তিনি বাকিটা জীবন কাটাবেন বলে বলি পাড়ায় জোর গুঞ্জন।

অনেক দিন ধরেই রণবীর-দীপিকার বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যায়। সর্বশেষ খবর অনুযায়ী আগামী অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তারা। যদিও তারা নিজেরা এই বিষয়ে স্পষ্ট কিছু বলেন না। কেবল সোশ্যাল মিডিয়ায় নিজেদের রোম্যান্টিক আলাপনের মাধ্যমে বুঝিয়ে দেন সম্পর্কের গভীরতা।

এদিকে সম্প্রতি বিয়ে ও সংসার জীবন নিয়ে কথা বলেছেন দীপিকা। তিনি জানান, বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু মানুষের চিন্তাভাবনাকে তিনি কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারেন না। তবে তার বাবা-মা তার কাছে ‘রোল মডেল’। তারা যেভাবে বিয়ের পর থেকে সংসার সামলে তাদের দুই বোনকে বড় করে তুলেছেন, তাদের মত করেই সংসার সামলাতে চান দীপিকা।

শুধু তাই নয়, বিয়ের পর উপযুক্ত সময়ে নিজের সন্তান চান দীপিকা। তাদেরকে সুন্দরভাবে মানুষ করার স্বপ্নও আছে এই নায়িকার।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details