1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক তারকা বক্সার ফ্লয়েড মেইওয়েদার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৮ জুলাই, ২০১৮
বক্সার ফ্লয়েড মেইওয়েদার
Check for details

জার্মানবাংলা২৪ ডেস্ক: বিভিন্ন ক্ষেত্রে সফল ব্যক্তিরা কে কত অর্থ আয় করছেন তা নিয়ে আমেরিকার ব্যবসা-সংক্রান্ত ম্যাগাজিন ফোর্বস প্রায়শই জরিপ প্রকাশ করে থাকে। সম্প্রতি বিশ্বজুড়ে শিল্পকলা, বিনোদন ও ক্রীড়াঙ্গনে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ১০০ তারকার তালিকা প্রকাশ করলো ম্যাগাজিনটি।

ফোর্বসের ১০০ দামি তারকার তালিকায় শীর্ষে আছেন আমেরিকান বক্সার ফ্লয়েড মেইওয়েদার। তার আয়ের অঙ্ক ২৮ কোটি ৫০ লাখ ডলার। তালিকায় শীর্ষ পাঁচে এরপরে আছেন যথাক্রমে জর্জ ক্লুনি (২৩ কোটি ৯০ লাখ ডলার), কাইলি জেনার (১৬ কোটি ৬৫ লাখ ডলার), অ্যাডভোকেট জুডি শেইন্ডলিন (১৪ কোটি ৭০ লাখ ডলার) ও ডোয়াইন জনসন (১২ কোটি ৪০ লাখ ডলার)।

বলিউড তারকাদের মধ্যে এতে স্থান পেলেন সালমান খান ও অক্ষয় কুমার

শীর্ষ দশে আরও আছেন দুই ফুটবলার লিওনেল মেসি (১১ কোটি ১০ লাখ ডলার) ও ক্রিশ্চিয়ানো রোনালদো (১০ কোটি ৮০ লাখ ডলার) এবং ইউটু ব্যান্ড (১১ কোটি ৮০ লাখ ডলার), কোল্ডপ্লে ব্যান্ড (১১ কোটি ৫৫ লাখ ডলার) ও এড শিরান (১১ কোটি ডলার)। এছাড়া এলেন ডিজেনারেস, কেটি পেরি, রবার্ট ডাউনি জুনিয়র., টেলর সুইফট, জে-জি, কিম কারদাশিয়ান ও জেকে রাউলিং স্থান পেয়েছেন ১০০ দামি তারকার তালিকায়।

বলিউড তারকাদের মধ্যে এতে স্থান পেলেন সালমান খান ও অক্ষয় কুমার। ২০১৭ সালের ১ জুন থেকে ২০১৮ সালের ১ জুন পর্যন্ত আয়ের হিসাবে এই তালিকা তৈরি হয়েছে।

গত বছরও অক্ষয় আর সালমান ফোর্বসের এই তালিকায় জায়গা পান। যদিও এবার ৪ কোটি ৫ লাখ ডলার আয় করে সালমানের ওপরে আছেন ‘খিলাড়ি’ তারকা অক্ষয়। তার অবস্থান ৭৬ নম্বরে। আর ৩ কোটি ৭৭ লাখ ডলার নিয়ে ৮২ নম্বরে নেমে গেছেন সল্লু। গতবার ৫২ বছর বয়সী এই সুপারস্টার ছিলেন ৭১-এ, অক্ষয়ের অবস্থান ছিল ৮০ নম্বরে। এছাড়া ৬৫ নম্বরে ছিলেন সুপারস্টার শাহরুখ খান। কিন্তু এ বছর তার নাম নেই তালিকায়।

অক্ষয়ের এবারের আয়ে ভূমিকা রেখেছে ‘টয়লেট: এক প্রেম কথা’ ও ‘প্যাডম্যান’ ছবি দুটি। এছাড়া টাটাসহ ২০টি প্রতিষ্ঠানের সঙ্গে ৫০ বছর বয়সী এই তারকার বিজ্ঞাপনী চুক্তি রয়েছে। অন্যদিকে সালমানের আয় এসেছে ‘টাইগার জিন্দা হ্যায়’ ও সুজুকি মোটরসাইকেলসহ বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details