1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের দুইজন নিহত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯
মৃত আশুরা খাতুন(৫০) ও ছেলে ওমর আলী(৩০)
Check for details

জীবননগর(চুয়াডাঙ্গা)প্রতিনিধি:জীবননগর পৌরসভার ৪নং ওয়ার্ডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) ভোর ৪টায় পৌরসভার ৪নং ওয়ার্ড মহানগর উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত হলেন ছমিরের স্ত্রী আশুরা খাতুন (৫০) ও তাদের ছেলে ওমোর (৩০)।

এলাকাবাসী জানায় শুক্রবার ভোর মহানগর উত্তর পাডা ছমির হসেনের ঘরের বারান্দায় ঝুলন্ত বৈদ্যুতিক তারে বিদ্যুৎ ছড়িয়ে পড়ে। এ সময় অসাবধানতাবশত পুত্রবধূ রুবিনা তার স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হন।তাকে উদ্ধার করতে গেলে বাবা ছমির আলী, মা আশুরা খাতুন ও ছেলে ওমর আলী তারে হাত দিলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। প্রতিবেশীরা চারজনকেই উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে য়ায। কর্তব্যরত চিকিৎসক মা আশুরা খাতুন(৫০) ও ছেলে ওমর আলীকে( ৩০)মৃত ঘোষণা করে। বাকি দুজনকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একই পরিবারের ২ জন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details