1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

বিজয় দিবস ওপেন এয়ার কনসার্ট উপলক্ষে সংবাদ সম্মেলন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

সিডনি থেকে নাইম আবদুল্লাহ: মহান বিজয় দিবসকে সামনে রেখে গ্রীনফিল্ড এন্টারটেইনমেন্ট আগামী ২২ ডিসেম্বর (শনিবার) সিডনির বেলমোর স্টেডিয়ামে বিজয় দিবস ওপেন এয়ার কনসার্টের আয়োজন করেছে।

এই উপলক্ষে স্থানীয় সময় ২ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে সিডনির স্থানীয় গ্রামীণ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

দিনব্যাপী এই উৎসবমুখর অনুষ্ঠানে দেশের জনপ্রিয় ব্যান্ড দল সোলস, ওয়ারফেইজ, এবং শিল্পী ঐশীর সহ অংশগ্রহন করবেন কৌতুক অভিনেতা মো: জামিল হোসেন, আবু হেনা রনি ও ডিজে রাফসান।

গ্রিনফিল্ড ইন্টারটেইনমেন্ট এর পক্ষে সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এনামুল হক, ফয়সাল আজাদ, মিরাজ হোসেন ও মাশরুল ইসলাম।

আয়োজকরা জানান, দেশে ব্যান্ডকে জয়প্রিয় করার ক্ষেত্রে যে ব্যান্ড দলগুলোর অবদান রয়েছে তাদের মধ্যে সোলসও ওয়ারফেজ অন্যতম। বাংলাদেশের সম্ভাবনাময় সংঙ্গীত শিল্পীদের মধ্যে ঐশী একজন। এছাড়া কৌতুক অভিনেতা জামিল আহমেদ ও আবু হেনা রনি মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার বিজয়ী।

অন্যদিকে সিডনিতে দক্ষিন এশিয়ার কমিউনিটির কাছে খুবই জনপ্রিয় স্হানীয় ডিজে রাফসান । তাই এই অনুষ্ঠানকে সফল করার জন্য আমরা এবারে তাদেরকে আমন্ত্রণ জানিয়েছি। আশা রাখছি এই শিল্পীরা আগত দর্শকদের মনের প্রত্যাশা অনুযায়ী সঙ্গীত ও কৌতুক পরিবেশন করে তাদের মাতিয়ে রাখবেন। কনসার্টে আরো থাকছে বাংলার ঐতিহ্যবাহী খাবার, হস্তশিল্প জাত দ্রব্য, গার্মেন্টস সামগ্রীসহ সব ধরনের স্টল।

তারা আরো বলেন, ইতিমধ্যে আমাদের এই বিজয় দিবস কনসার্টেকে ঘিরে অনেক প্রত্যাশা তৈরি হয়েছে। কারণ সিডনিতে দীর্ঘদিন ধরে বিজয় দিবস ঘিরে কোন কনসার্ট আয়োজন করা হয় না। অনুষ্ঠানটি সফল করতে তারা সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিক সহ সকল প্রবাসীর সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details