1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

বিকল্পধারায় ভাঙ্গণ: বি চৌধুরী-মান্নান ও মাহীকে অব্যাহতি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮
Check for details

জার্মানবাংলা রিপোর্ট: দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে অব্যাহতি দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নুরুল আলম বেপারীকে সভাপতি ও দলের সহসভাপতি অ্যাডভোকেট শাহ আহম্মেদ বাদলকে মহাসচিব করে দলটি নতুন কমিটি ঘোষণা করেছে। শুক্রবার জাতীয় প্রেসক্লাব চত্ত্বরে সাংবাদিকদের এ কথা জানান নুরুল আলম ও বাদল। দু-একদিনের মধ্যেই তলবিসভা ডেকে নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানান নতুন সভাপতি নুরুল আলম বেপারী।

নবঘোষিত মহাসচিব শাহ আহম্মেদ বাদল বলেন, ‘আজকে জনগণের দাবি হচ্ছে একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জনগণের সরকার প্রতিষ্ঠার। বিকল্পধারা বাংলাদেশ এ দাবির সঙ্গে একাত্ম ছিল। কিন্তু দু:খের বিষয় এই পার্টি হঠাৎ করে সেখান থেকে সরে গেছে। এটাকে দুরভিসন্ধি মনে করে তিনি বলেন, দলের অভ্যন্তরে এ নিয়ে আন্দোলন সংগ্রাম চলছিল। কারণ কয়েকজনের স্বার্থের জন্য পুরো দলকে ব্যবসা-প্রতিষ্ঠানের মত পরিচালনা করা হচ্ছে।’

বিকল্পধারাকে জনগণের দল দাবি করে তিনি বলেন, ‘আমরা জনগণের অধিকার আদায়ের ব্যাপারে সোচ্চার। জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে একাত্মতা প্রকাশ করে আজকে জাতীয় প্রেসক্লাবে এসেছি। আমাদের হল বুকিং ছিল। কিন্তু কার ইশারায় দেখি দরজা বন্ধ রাখা হয়েছে। আমাদের সংবাদ সম্মেলন করতে দেওয়া হয়নি। সে জন্য রাস্তায় দাঁড়িয়ে বক্তব্য দিতে হচ্ছে।’ এ ছাড়া সংবাদ সম্মেলন না করার জন্য তাকে মোবাইল ফোনে হুমকি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

শাহ আহম্মেদ বাদল বলেন, ‘একটি কুচক্রী মহল যারা গণদাবিকে বিশ্বাস করে না, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পথ থেকে যারা পালিয়ে যেতে চায় তাদের চক্রান্তে দরজা বন্ধ রাখা হয়েছে।’ আজকে সরকারকে ব্যবহার করে সংবাদ সম্মেলন বন্ধ রাখা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

নিজেদের বিকল্পধারা বাংলাদেশের মূলধারার উল্লেখ করে অল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলেন জানান শাহ আহম্মেদ বাদল। জাতীয় ঐক্যফ্রন্টের গণতান্ত্রিক আন্দোলনে গণদাবির সঙ্গে বিকল্পধারা বাংলাদেশ ঐক্যবদ্ধ থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details