1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

“বিএনপি ক্ষমতায় থেকে খালেদা ও তারেক দেশের সম্পদ হরিলুট করে বিদেশে পাচার করেছে”

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
Check for details

হাবিবুর রহমান,গাজীপুর প্রতিনিধি:বিএনপি সরকার ক্ষমতায় থেকে খালেদা ও তার পুত্র তারেক জিয়া দেশের সম্পদ হরিলুট করে বিদেশে পাচার করেছে। তারেক জিয়া হাওয়া ভবন সৃষ্টি করে সেখানে বসে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করে পাকিস্তান থেকে গ্রেনেড এনে সাপ্লাই দিয়েছিল।আজ শনিবার দুপুরে গাজীপুরের শ্রীপুরে শ্রীপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দুর্নীতি বন্ধ করতে চায় ।এজন্য দুর্নীতি বন্ধ করতে আমরা আমাদের ঘর থেকেই অভিযান শুরু করেছি। আমাদের সবচেয়ে প্রিয় সংগঠন, যে সংগঠনের আমার জন্ম সেই ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে আমরা ছাড় দেই নাই। আমাদের প্রিয় নেতা শেখ ফজলুল হক মনি, যে যুবলীগ গঠন করেছিল, দুর্নীতির কারণে যুবলীগের কোন নেতাই রেহাই পায় নাই। শেখ হাসিনা কোন দুর্নীতিকে প্রশ্রয় দিবে না, শেখ হাসিনা কোন অন্যায় কে প্রশ্রয় দিবে না। শেখ হাসিনা এই দেশে সুশাসন প্রতিষ্ঠা করবে, মানুষের জান মালের নিরাপত্তা যাতে ঠিক থাকে, সে জন্যই তিনি কাজ করে যাচ্ছেন। আগে নিজের লোকদের শায়েস্তা করার মাধ্যমেই তিনি এ কাজ শুরু করেছেন। অন্যদেরও পর্যায়ক্রমে ধরা হবে। এই দেশ লুটের রাজত্ব নয়, মানুষের জনগণের সম্পদ কেউ লুট করে আর সরকার নাকে তেল দিয়ে ঘুমাবে সেই সরকার শেখ হাসিনা সরকার নয়। সেই ম্যাসেজ আমরা জাতিকে জানিয়ে দিচ্ছে।

শ্রীপুর পৌর মেয়র ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমানের সভাপতিত্বে ও হুমায়ুন কবির হিমুর পরিচালনায় শ্রীপুর পৌর আওয়ামীলীগের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,বিশেষ অতিথি গাজীপুর ৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, এড. হারিছ উদ্দিন আহমেদ, সাবেক চেয়ারম্যান আমির হামজা, কফিল উদ্দিন মন্ডল, যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েল প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details