1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

বাস মালিক সমিতির দ্বন্দ্ব: সিরাজগঞ্জ-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮
Check for details

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি: শ্রমিক নির্যাতনের প্রতিবাদ এবং নাটোর ও রাজশাহী বাস মালিক সমিতির দ্বন্দ্বের জের ধরে সিরাজগঞ্জ-রাজশাহী ও সিরাজগঞ্জ নাটোর রুটে দিনে বাস চলাচল বন্ধ রয়েছে। শুক্রবার সিরাজগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে রাজশাহী ও নাটোরগামী কোন বাস ছেড়ে যায়নি।

হঠাৎ বাস চলাচ বন্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছেন যাত্রিরা। সকালে বাস টার্মিনালে গিয়ে বাস না পেয়ে বাড়ি ফিরতে হয়েছে নাটোর ও রাজশাহীগামী যাত্রীদের। শ্রমিক নির্যাতনের প্রতিবাদ এবং নাটোর ও রাজশাহী বাস মালিক সমিতির দ্বন্দ্বের কারণে বাস চলাচল বন্ধ রয়েছে বলে জানালেন মটর শ্রমিক নেতারা।

বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটি সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আনছার আলী এতথ্য নিশ্চিত করে বলেন, নাটোর বাস মালিক সমিতির পক্ষ থেকে গত বুধবার রাতে আমাদের জানানো হয়েছে শ্রমিক নির্যাতন ও নাটোর-রাজশাহী বাস মালিক সমিতির দ্বন্দ্বের কারণে বাচ চলাচল বন্ধ রাকার সিদ্ধান্ত হয়েছে।
এসব কারনে সিরাজগঞ্জ রাজশাহী ও সিরাজগঞ্জ নাটোর রুটে বাস চলাচল বন্ধ রাখতে হবে। সুষ্ঠ সমাধান না হওয়া পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য বাস চলাচল বন্ধ থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details