1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

বালুয়া ১০০ শয্যার হাসপাতালের দাবিতে সিপিবির মানববন্ধন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার হাসপাতালের দাবিতে গাইবান্ধার সিপিবির মানববন্ধন বিক্ষোভ সমাবেশ
Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের অচল বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার সচল হাসপাতালে রুপান্তর করার দাবিতে বাংলাদেশের কমিউন্টি পার্টির সদর উপজেলা কমিটির ডাকে রামচন্দ্রপুর শাখার উদ্যোগে বৃহস্পতিবার বালুয়া বাজার এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা কমিটির সদস্য ও শাখা সম্পাদক মাহাবুব কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সিপিবির সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, সম্পাদক মন্ডলীর সদস্য মাহমুদুল গণি রিজন, স্থানীয় নেতা গোলজার রহমান, ছাত্র নেতা ওয়ারেছ সরকার প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সরকার সর্বত্র উন্নয়নের কথা বললেও ১৯৬৫ সালে ৩০ বিঘা সম্পত্তির উপর প্রতিষ্ঠিত ১০ শয্যার হাসপাতালটি আজ জীর্ণ দশায় পড়ে আছে। অবকাঠামো থাকা সত্তে¡ও হাসপাতালটি আজ অকার্যকর হয়ে পড়েছে। বক্তারা বলেন, শুধুমাত্র কর্তৃপক্ষের অবহেলার কারণেই হাসপাতালের ১১জন স্টাপ হাজিরা খাকায় সই করে বেতন ভাতা পাচ্ছেন। এই পরিস্থিতি ব্যাখ্যা করে বক্তারা বলেন অবিলন্বে বালুয়া হাসপাতালকে ১০০ শয্যার হাসপাতাল ঘোষণা করে এর কার্যক্রম শুরু করা হোক। এসময় বক্তারা বলেন, দ্রুত সময়ের মধ্যে হাসপাতালের কার্যক্রম চালু করা না হলে এই অঞ্চলের মানুষকে সাথে নিয়ে বালুয়া হাসপাতালকে সচল করার দাবিতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details